সুরজ পাঞ্চোলি শারীরিক ও মানসিক ভাবে হেনস্থা করেছিলেন জিয়া খানকে, অভিযোগ জিয়ার মায়ের

প্রয়াত অভিনেতা জিয়া খানের মা মুম্বাই আদালতকে জানিয়েছেন যে অভিনেতা সূরজ পাঞ্চোলি তার মেয়ের সাথে দুর্ব্যবহার করতেন। ২০১৩ সালে জিয়ার আত্মহত্যার পরে, সিবিআই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য সুরজকে গ্রেফতার করেছিল এবং পরে সে জামিনে ছাড়া  পেয়েছিল।

Senjuti Dey | Published : Aug 18, 2022 2:58 PM IST

প্রয়াত অভিনেতা জিয়া খানের মা মুম্বাই আদালতকে জানিয়েছেন যে অভিনেতা সূরজ পাঞ্চোলি তার মেয়ের সাথে দুর্ব্যবহার করতেন। ২০১৩ সালে জিয়ার আত্মহত্যার পরে, সিবিআই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য সুরজকে গ্রেফতার করেছিল এবং পরে সে জামিনে ছাড়া  পেয়েছিল। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া খান বুধবার মুম্বাইয়ের একটি বিশেষ আদালতের সামনে অভিনেতা সুরাজ পাঞ্চোলির বিরুদ্ধে কিছু নতুন অভিযোগ করেছেন। রাবিয়ার অভিযোগ, সুরজ তার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। রাবিয়ার অভিযোগ যে ২০১৩ সালের জুন মাসে জিয়ার আত্মহত্যার কয়েক মাস আগে, তার মেয়ে তার তৎকালীন প্রেমিক সুরজের বিরুদ্ধে এই অভিযোগগুলি করেছিলেন। রাবিয়া সুরজের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলায় বিশেষ বিচারকের সামনে তার সাক্ষ্য রেকর্ড করছিলেন যেখানে জিয়ার মৃত্যুর পরে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) তার বিরুদ্ধে মামলা করেছিল। বর্তমানে জামিনে রয়েছেন সুরাজ।রাবিয়া খান মুম্বাই আদালতে জিয়া খান কীভাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন, তার ক্যারিয়ার এবং সুরজ পাঞ্চোলির সাথে তার সম্পর্কের বিষয়ে বলেছিলেন। তিনি বলেছিলেন যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে সুরজ তার মেয়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং জিয়াকে তার সাথে দেখা করার জন্য জোর করেছিলেন। তিনি আরও যোগ করেছেন যে যদিও তার মেয়ে প্রথমে 'শঙ্কিত এবং অনিচ্ছুক' ছিল কিন্তু পরে তার সাথে দেখা করতে রাজি হয়েছিল।২০১২ সালের সেপ্টেম্বরে জিয়া খান কীভাবে প্রথমবার সুরজ পাঞ্চোলির সাথে দেখা করেছিলেন সে সম্পর্কে আদালতকে অবহিত করে, রাবিয়া খান আদালতকে বলেছিলেন, 'সে সময় জিয়া তাদের কিছু ছবি পাঠিয়েছিল আমার দেখে মনে হয়েছিল যে তাদের পারস্পরিক আগ্রহ রয়েছে… তবে, সেপ্টেম্বরে সে (জিয়া) আমাকে বলেছিল তারা শুধুই বন্ধু।' তিনি যোগ করেছিলেন যে তারা ২০১২ সালের অক্টোবর থেকে একসঙ্গে থাকতে শুরু করে।

জিয়া খানের মা রাবিয়া খান আরও বলেছেন যে তার প্রয়াত মেয়ে ২০১২ সালের নভেম্বরে তাদের লন্ডনের বাড়িতে গিয়েছিলেন এবং তাকে খুব খুশি দেখাচ্ছিল। তিনি আরও বলেছিলেন যে জিয়া, কাজের জন্য মুম্বাই ফিরে আসার পরে, তার পরিবারের সাথে ক্রিসমাস উদযাপন করতে লন্ডনে ফিরে আসবেন বলে ঠিক ছিল। তবে, তা হয়নি। তখন রাবিয়া আদালতকে জানান যে ২৪ ডিসেম্বর, ২০১২-এ তিনি সুরজের কাছ থেকে  বার্তা পেয়েছিলেন যে তিনি এক বন্ধুর সাথে ঝগড়ার পরে জিয়ার উপর রেগে গিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে জিয়ার তাকে ক্ষমা করা উচিত এবং তাকে আরও একটি সুযোগ দেওয়া উচিত। রাবিয়া আদালতকে বলেন, 'সেই সময়, আমি আবিষ্কার করেছি যে দুজনের মধ্যে হিংসাত্মক লড়াই হয়েছিল।' রাবিয়া খান বলেছিলেন যে জিয়া খান সুরজ পাঞ্চোলিকে দ্বিতীয় সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যার পরে দুজন গোয়ায় যান। যাইহোক, তিনি বলেছিলেন যে জিয়া, তার একটি ফোন কলে, একটি অদ্ভুত জায়গায় থাকার কথা বলেছিলেন এবং সেখানে তিনি থাকতে ইচ্ছুক ছিলেন না। রাবিয়া, তার মেয়ের সাথে তার কথোপকথনের উদ্ধৃতি দিয়ে আরও বলেছিলেন যে সুরজ তার উপস্থিতিতে অন্যান্য মহিলাদের সাথে ফ্লার্ট করে তার বন্ধুদের সামনে জিয়াকে বিব্রত করতেন বলে অভিযোগ করেছিলেন জিয়া।

আরও পড়ুনঃ 

'কাঠ পুতলিকা খেল শুরু হো রাহা হ্যায়', বড় পর্দায় ফের জ্যাকি ম্যাজিক, আসছে কাঠপুতলি

এখনও ফেরেনি জ্ঞান, ভেন্টিলেশনেই রয়েছেন রাজু, কলকাতার সেরা নিউরো সার্জেন যাচ্ছেন দিল্লিতে

রাঘব জুয়ালকে সত্যিই কি ডেট করছেন শেহনাজ? নিজেই উত্তর দিলেন এবার

জিয়া খানের মা আরও বলেছিলেন যে প্রয়াত অভিনেত্রী যখন ১২ ফেব্রুয়ারি, ২০১৩-এ হঠাৎ লন্ডনে আসেন, তখন তাকে বিষণ্ণ দেখাচ্ছিল। রাবিয়া খান তখন অভিযোগ করেন যে তার মেয়ে তাকে বলেছিল যে সুরজ পাঞ্চোলি তাকে গালিগালাজ করতেন এবং তাকে 'নোংরা নামে'ও ডাকতেন।বৃহস্পতিবার জিয়া খানের মায়ের সাক্ষ্যগ্রহণ চলবে। জিয়া তার নিশব্দ চলচ্চিত্রের জন্য সর্বাধিক পরিচিত যেখানে তিনি অভিনেতা অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করেছিলেন।  ৩ জুন, ২০১৩-এ জিয়াকে তার মুম্বাইয়ের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়।

Read more Articles on
Share this article
click me!