Asianet News BanglaAsianet News Bangla

রাঘব জুয়ালকে সত্যিই কি ডেট করছেন শেহনাজ? নিজেই উত্তর দিলেন এবার

সম্প্রতি শেহনাজ ও রাঘব যুবল সম্পর্কে রয়েছেন বলে রটনা শোনা যায়, শেহনাজ গিল রাঘব জুয়ালের সঙ্গে তাঁর সম্পর্কের গুজবের বিষয় এবার মুখ খুললেন, কি বললেন তিনি?

Shehhnaaz gill talks about her link up news with raghab juyal anbad
Author
Kolkata, First Published Aug 18, 2022, 10:35 AM IST

শেহনাজ গিল রাঘব জুয়ালের সঙ্গে তাঁর সম্পর্কের গুজবের বিষয় এবার মুখ খুললেন, কি বললেন তিনি? চলুন জেনে নিই। সম্প্রতি শেহনাজ ও রাঘব যুবল সম্পর্কে রয়েছেন বলে রটনা শোনা যায়, এবার স্বয়ং শেহনাজ এই বিষয় কথা বললেন, তিনি বলেছেন যে কেবলমাত্র দু'জনকে একসঙ্গে দেখা যাওয়ার অর্থ এই নয় যে তাঁরা একটি সম্পর্কে রয়েছেন। শেহনাজ গিল সম্প্রতি অভিনেতা-কোরিওগ্রাফার রাঘব জুয়ালের সঙ্গে তাঁর সম্পর্কের গুজবের বিষয় কথা বলেছেন,'কেবলমাত্র দু'জনকে একসাথে দেখা যাওয়ার অর্থ এই নয় যে তারা সম্পর্কে রয়েছেন।' মুম্বাইয়ে তাঁর ভাই শেহবাজের গান লঞ্চ ইভেন্টে যোগ দেওয়ার সময় অভিনেত্রীকে গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। বিগ বস খ্যাত বললেন, 'মিডিয়া ঝুট কিয়ুন বলি হ্যায়? মিডিয়া হার বার ঝুট বলি হ্যায় অউর কুছ বি বলি হ্যায়। হাম কিসি কে সাথ খাদে হো যায়ে ইয়া কিসি কে সাথ ঘুম লেইন তো রিলেশন মে হ্যায়? নাহি না তো বাস, মিডিয়া ফিজুল বলি হ্যায়। আব মে হাইপার হো জাওঙ্গি। যার অর্থ দাঁড়ায়, মিডিয়া কেন প্রতিবার মিথ্যা বলে? যদি আমাদের কারো সাথে দেখা যায় বা তাদের সাথে বাইরে যাই, তাহলে কি আমরা সম্পর্কের মধ্যে থাকতে চাই? না, তাই না? মিডিয়া কিছু রিপোর্ট করে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

পূর্বে, অভিনেত্রী তাঁর বিগ বস ১৩-এর সহ-প্রতিযোগী এবং প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্কের ছিলেন, যদিও তাঁরা নিজে মুখে সেভাবে শিকার না করলেও দুজনে কখনোই তাঁদের ঘনিষ্ঠতাকে কখনো মিডিয়া বা পাবলিকের থেকে আড়াল করে রাখেননি। তাঁদের মধ্যে খুব ভালো বন্ডিং ছিল তাঁরা একে অপরের ছিল ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। গত বছর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ। একসময় সলমনের বিগ বসের সদস্য ছিলেন শেহনাজ। সেখানের ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থের সঙ্গে। কিন্তু, সিদ্ধার্থের আচমকা মৃত্যু যেন সব বদলে দিল। এরপর নিজেকে সামলাতে বেশ সময় লেগেছিল শেনহাজের। কিন্তু, এখন সকল দুঃখ কাটিয়ে তিনি আবার ফিরেছেন তিনি। এবার একেবারে বড় পর্দায় এন্ট্রি নেবেন শেহনাজ। তাও আবার ভাইজানের হাত ধরে।এদিন এইটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাইজানকে দেখে আবেগাপ্লুত হয়ে গিয়েছে শহনাজ। আবেগের বসে ভাইজানকে জড়িয়ে ধরেছে সে। তারপর তাকে চুম্বন করল শেনাজ। একটি নয়, পরের পর চুম্বন। আর এই সময় শেহনাজের আচরণের মধ্যে দেখা গেল অস্বাভাবিকতা। কখনও তিনি সলমনকে জড়িয়ে ধরেছেন তো কখনও তার কাঁধে মাথা রেখেছেন। তারপর সলমনের হাত ধরে তাঁকে টানতেও দেখা গিয়েছে। আর এই দেখে অনেকে প্রশ্ন তুলেছে তিনি মদ্যপান করেছেন কি না। মুহূর্তে ভাইরাল হয়েছে শেহনাজের ভিডিও। এদিকে, শেহনাজ গিলকে সম্প্রতি পাঞ্জাবি চলচ্চিত্র হন্সলা রাখ, দিলজিৎ দোসাঞ্জ এবং সোনম বাজওয়ার সঙ্গে দেখা গেছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

আরও পড়ুন,রাজকীয় গাড়ি থেকে সি ফেসিং বাড়ি সঙ্গে প্রাইভেট জিম, দেখে নিন জন আব্রাহামের বিলাসবহুল জীবন

আরও পড়ুন,লন্ডন থেকে প্যারিস-সহ বিভিন্ন দূতাবাসে ঋষি অরবিন্দ-এর উপরে সিনেমার প্রদর্শন, আয়োজনে বিদেশমন্ত্রক


 

Follow Us:
Download App:
  • android
  • ios