Asianet News BanglaAsianet News Bangla

'কাঠ পুতলিকা খেল শুরু হো রাহা হ্যায়', বড় পর্দায় ফের জ্যাকি ম্যাজিক, আসছে কাঠপুতলি

 অতীতের কিছু অসাধারণ পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমার পর এবার ক্রাইম থ্রিলার নিয়ে হাজির এই তরুণ প্রজযোক। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি প্রচার ভিডিয়ো পোস্ট করে তাঁর নতুন ক্রাইম থ্রিলার 'কাঠপুতলি'-র কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন জ্যাকি। 
 

 Jackky Bhagnani announces his upcoming crime thriller film Cuttputlli
Author
Kolkata, First Published Aug 18, 2022, 8:14 PM IST

ফের বড় পর্দায় জ্যাকি ম্যাজিক। 'ফালতু', ইয়াঙ্গিস্তানের মতো ছবিতে অভিনয় করার পর অবশেষে বলিউড জগতে প্রযোজক হিসেবে এটিএম আত্মপ্রকাশ করেন জ্যাকি ভাগনানি। জ্যাকির প্রোজযোনায় একের পর এক ছবি 'মশলাদার ছবি উপহার পেয়েছেন দর্শকরা। অতীতের কিছু অসাধারণ পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমার পর এবার ক্রাইম থ্রিলার নিয়ে হাজির এই তরুণ প্রজযোক। 
বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি প্রচার ভিডিয়ো পোস্ট করে তাঁর নতুন ক্রাইম থ্রিলার 'কাঠপুতলি'-র কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন জ্যাকি। তাঁর প্রোডাকশন হাউস পুজা এন্টারটেনমেন্টের থেকে মুক্তি পাবে ছবিটি। 

আরও পড়ুন বিজয়ের কেরিয়ার, স্বাস্থ্য ও প্রেম নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ, কি আছে লাইগারের ভাগ্যে?
এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে জ্যাকি লেখেন, 'কাঠপুতলি কা খেল শুরু হো রাহা হ্যায়।#ComingSoon on @Disneyplushotstar #CuttputlliOnHotstar.”
ভিডিয়োটি নেট মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই অভিনেত্রী রাকুল প্রীত কমেন্টে জোরা হার্ট ইমোজি পোস্ট করেন। তাছাড়াও জ্যাকির এক ফ্যান কমেন্ট করেন, "অনেক অনেক শুভেচ্ছা রইল জ্যাকি"
পূজা এন্টারটেইনমেন্ট বিশেষত বিনোদন মূলক মূলধারার সিনেমার জন্য বিখ্যাত। প্রযোজক জ্যাকি ভগনানি বর্তমানে যে বিষয়বস্তু তৈরি করছেন তার প্রতিটি নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি। 

আরও পড়ুনসহবাসে মজে সিদ্ধার্থ-কিয়ারা, বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিলেন করণ, কিন্তু কেন?
টাইগার শ্রফ এবং কৃতি স্যানন অভিনীত অত্যন্ত প্রত্যাশিত অ্যাকশন এন্টারটেইনার 'গণপথ' এবং 'বাদে মিয়াঁ ছোট মিয়াঁ'-এর পাশাপাশি তরুণ প্রযোজক এখন এমন একটি কাজ করছেন যা দুই যুগের দুই সেরা অ্যাকশন হিরো  অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে একত্রিত করবে। 

আরও পড়ুনএকলাফে ১০০০ কোটি, বিগ বসের জন্য তিনগুনেরও বেশি পারিশ্রমিক হাঁকালেন সলমন, মাথায় হাত নির্মাতাদের

 

Follow Us:
Download App:
  • android
  • ios