Asianet News BanglaAsianet News Bangla

এবার ড্রাগন বল জেড-এর গোকু চরিত্রে দেখা গেলো টাইগার শ্রফকে

চিন্তায় পরে গেলেন নাকি? না না এরম কিছুই হচ্ছেনা। টাইগার শ্রফের এক ভক্ত অভিনেতাকে গোকু চরিত্রে কেমন লাগবে তার একটি ছবি এঁকেছেন মাত্র। দেখে নিন সেই ছবি। 

Will Tiger Shroff be seen in the role of Goku in Dragon Ball Z this time anbsd
Author
Kolkata, First Published Jul 11, 2022, 1:41 PM IST

চিন্তায় পরে গেলেন নাকি? না না এরম কিছুই হচ্ছেনা। টাইগার শ্রফের এক ভক্ত অভিনেতাকে গোকু চরিত্রে কেমন লাগবে তার একটি ছবি এঁকেছেন মাত্র। দেখে নিন সেই ছবি। একজন ভক্ত টাইগার শ্রফকে ড্রাগন বল জেড-এর গোকু চরিত্রে কেমন লাগবে সেই ছবি এঁকেছেন। যদিও কেউই অভিনেতাকে এই চরিত্রে প্রত্যাশা করেনি, তবুও এটি এখনও পর্যন্ত সেরা অ্যাকশন হিরো ক্রসওভার। টাইগার শ্রফ, একজন অভিনেতা এবং ফিটনেস উৎসাহী, যে কোনও অ্যাকশন নিখুঁতভাবে সম্পাদন করতে পারেন। তার চমকপ্রদ স্টান্ট দিয়ে, তিনি লোকের ভালোবাসা পেতে সক্ষম হয়েছেন। তার অ্যাকশন হিরো অবতারের কারণে একজন ভক্ত তাকে ড্রাগন বল-জেড থেকে গোকু হিসাবে ছবি এঁকেছেন।


বলিউডে কেউই টাইগার শ্রফকে তার অ্যাকশনে প্রতিস্থাপন করতে পারেনি। চলচ্চিত্রে যখন তার স্টান্ট, শারীর এবং অ্যাকশনের কথা আসে, তখন যে টাইগার সত্যিই একজন আইকন। গোকু মেটাসিরিজগুলি অবিশ্বাস্য ক্রিয়াকলাপের জন্য বিখ্যাত, ভক্তরা তরুণ তারকাকে ড্রাগন বল চরিত্র গোকু-এর অ্যানিমেটেড সংস্করণ হিসাবে চিনতে শুরু করেছিলেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী যিনি ডিজিটাল ফ্যান আর্ট পোস্টার তৈরি করেন তিনি গোকু হিসাবে অভিনেতার একটি ছবি শেয়ার করেছেন এবং এটির ক্যাপশন দিয়েছেন, ' @tigerjackieshroff গোকু হিসাবে… #গণপথ স্টাইলে কেমন লাগলো ? আশা করি এটি @tigerjackieshroff এরও প্রিয়। 'অভিনেতা ভক্তকে ধন্যবাদ জানিয়েছেন এবং তার প্রতিক্রিয়ায় তার সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি আপলোড করেছেন। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'ভালোবাসি এটা ধন্যবাদ তোমাকে অনেক ভালোবাসা'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sharma archan (@archan_100)

আরও পড়ুন :

'সামনে এসে বলুক থাপ্পড় মেরে দেব', কাশ্মীরা সহ নিজের ট্রোলারদের উদ্দেশ্যে বিস্ফোরক উরফি!

মান্নতের লোহার বারান্দায় দাঁড়িয়ে ছোট ছেলেকে সঙ্গে নিয়ে ইদের শুভেচ্ছা শাহরুখ খানের

এখনও মাসে লক্ষ লক্ষ টাকা আয় করেন সুস্মিতা সেন, মেয়েদের নিয়েই বিলাসবহুল জীবন কাটান তিনি

এই বছরের ২৩ ডিসেম্বর বিকাশ বহালের ছবি গণপথের মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। গণপথের প্রথম কিস্তি, যেটিতে হিরোপান্তি থেকে কৃতি শ্যানন অভিনয় করেছেন, শীঘ্রই টাইগারকে তার ভক্তদের জন্য বড় পর্দায় ফিরিয়ে আনবে। শেষবার আমরা টাইগার শ্রফকে দেখেছিলাম হিরোপান্তি ২-এ। উপরন্তু, তিনি অক্ষয় কুমারের সঙ্গে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁতে অভিনয় করেছেন। গুজব রয়েছে যে তিনি শশাঙ্ক খৈতানের সঙ্গে একটি অ্যাকশন ফিল্মে কাজ করবেন, রশ্মিকা মান্দানার নায়ক চরিত্রে অভিনয় করবেন। জানা গেছে, এই অগস্টেই সিনেমাটির কাজ শুরু হবে।এখনও শিরোনামহীন চলচ্চিত্রটির চরিত্রের বৈশিষ্ট্য এবং প্লটের বিবরণ গোপন রাখা হয়েছে। এটি রশ্মিকার জন্য প্রথম ধর্মা চলচ্চিত্র হবে, যাকে গত কয়েক মাস ধরে নিয়মিতভাবে করণ জোহরের অফিসের বাইরে দেখা গেছে।. অভিনেত্রী একই সময় ফ্রেমে পুষ্পা : দ্য রুল এবং এখনও শিরোনামহীন শশাঙ্ক খৈতান অভিনীত ছবির শুটিং করবেন।এদিকে, টাইগার শ্রফ বিকাশ বাহল পরিচালিত গণপথের শুটিং শেষ করেছেন, যা ডিসেম্বরে মুক্তির জন্য প্রস্তুত।রোহিত ধাওয়ানের সাথে রাম্বো রিমেকটি এখন স্ক্রিপ্টিং পর্যায়ে রয়েছে, যদিও কিছু সূত্র জোর দিয়ে বলছে যে এটি আগামী বছর ফ্লোরে যাবে, আবার কেউ কেউ অভিমত দিয়েছেন যে ছবিটি আপাতত স্থগিত রাখা হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios