Sudipta Banerjee: প্রাক্তন বিধায়ক পুত্র সৌম্য বক্সী ও অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জির প্রেম এখন ওপেন সিক্রেট

প্রকাশ্যে টলিউড অভিনেত্রীর প্রেম। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে প্রেম স্বীকার সুদীপ্তার। সম্পর্কের বন্ধনে টলিউড-রাজনীতি। 

Riya Dey | Published : Sep 8, 2021 5:01 AM IST / Updated: Sep 08 2021, 11:27 AM IST

টলিউডে সিরিয়ালের জগতে এক জনপ্রিয় নাম সুদীপ্তা ব্যানার্জি। তবে শুধু সিরিয়াল নয় ইতিমধ্যে গভীর গোপন বৃষ্টি, বীর পুরুষের মতো বেশ কিছু বাংলার সিনেমায় কাজ ও করেছেন সুদীপ্তা। সুতরাং তাঁর জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। প্রাক্তন বিধায়ক পুত্র স্মিতা বক্সীর ছেলের সাথে সুদীপ্তার প্রেমের গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে নিজের প্রেম গুঞ্জনে শান দিলেন খোদ অভিনেত্রী নিজেই। ফেসবুক পোস্টে জানালেন সৌম্যর সঙ্গে নিজের প্রেমের কাহিনী।

আরও পড়ুন- একঘেয়েমি 'সঙ্গম' অতীত, ঘরে টিকছে না মন, চর্চিত প্রেমিককে নিয়ে কোথায় চললেন শ্রাবন্তী

সম্প্রতি বাংলার একটি প্রথম সারির সংবাদ মাধ্যম দেওয়া সাক্ষাৎকারে সুদীপ্তা জানিয়েছেন "অনেকের মুখ থেকেই অনেক কিছু শুনবেন তবে আমি বলছি আমাদের সেই সম্পর্কের বয়স ২০ মাস। মনে হয়েছিল এবার এই সম্পর্কটা প্রকাশ্যে আসা উচিত স্বীকৃতি পাওয়া উচিত সেই কারণেই সকলকে জানিয়েছি। সকলের আশীর্বাদ কামনা করি " শুধু সুদীপ্তা নয় সম্পর্ক নিয়ে সোজা সাপটা সৌম্য ও। সৌম্যর ভাষায় ভালোবাসা না থাকলে যে কোনো কাজ ই করা কঠিন।  তাঁর হৃদয়ে সুদীপ্তা ও রাজনীতি দুইয়ের জন্যই ভালোবাসা রয়েছে। তাই সুদীপ্তার হাত ধরে রাজনৈতিক কেরিয়ারের পথ চলতে তাঁর কোনো অসুবিধাই হবে না।  

আরও পড়ুন- বৃষ্টিতে একা একা গাড়ি চালিয়ে কথায় যাচ্ছেন মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ক্ষমা চাইলেন

তবে রাজনীতি আর বিনোদন জগতের এই প্রেম নতুন কোনো কাহিনী নয়। বলিউড থেকে টলিউড এহেন উদাহরণ বারবার সামনে এসেছে।  নাম জুড়লো সুদীপ্তা ও সৌম্যর। দুজনের প্রেম কাহিনী সামনে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সুদীপ্তার ভক্তমহল।

আরও দেখুন-জলোচ্ছ্বাসে ভয়াবহ পরিস্থিতি মৌসুনিতে, এলাকার মানুষের মধ্যে ছড়িয়েছে আতঙ্ক

Share this article
click me!