লাইভ অনুষ্ঠানেই অভিনেতা বিশ্বয়াক সেন-কে বার করে দিলেন অ্যাঙ্কর, ভাইরাল ভিডিও-তে ঝড় নেটদুনিয়ায়

নেটদুনিয়ায় এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে। বিশ্বয়াক সেনের ভক্তরা ইতিমধ্যেই নেটদুনিয়ায় টিভি চ্যানেল অ্যাঙ্করকে ট্রোল করতে শুরু করেছেন বলে অভিযোগ। এই ঘটনাকে মজার ছলে শেয়ারও করেছেন রামগোপাল ভার্মার মতো পরিচালকরা। 
 

Web Desk - ANB | Published : May 3, 2022 10:45 AM IST / Updated: May 03 2022, 07:50 PM IST

হায়দরাবাদের নামি টেলিভিশন চ্যানেল নেটওয়ার্ক টিভি নাইন- তেলগু-র স্টুডিওতে অনুষ্ঠান চলছিল। টেলিভিশন নিউজ চ্যানেলের অ্যাঙ্কর দেবী নাগাভাল্লি নানা প্রশ্ন করতে শুরু করেন  বিশ্বয়াক সেনকে । এই প্রশ্নের বেড়াজাল দিয়ে অ্যাঙ্কর বিশ্বায়ক সেনের সাম্প্রতিক একটি প্যাঙ্ক ভিডিও নিয়ে কথা বলেন। ইউটিউবে ওই ভিডিও-তে খুব বিপজ্জনকভাবে বিশ্বয়াক সেনকে প্যাঙ্ক করতে দেখা গিয়েছে। বিশ্বায়কের যুক্তি ছিল  তাঁর নতুন ছবির প্রচারের জন্য এই প্যাঙ্ক ভিডিও তৈরি করেছিলেন। 

স্টুডিও-তে উপস্থিত অতিথি এবং অ্যাঙ্করের সঙ্গে এই নিয়ে বচসা বেঁধে যায় বিশ্বয়াক-এর। তিনি চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন বলে জানা গিয়েছে। এরপরই অ্যাঙ্কর বিশ্বয়াককে অনুষ্ঠানের মাঝপথে শো- ছেড়ে বেরিয়ে যেতে বলেন। এমনকী তিনি সোজাভাবে না বের হলে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে বলেও হুমকি দেন ওই অ্যাঙ্কর।  

অ্যাঙ্কর দেবি নাগাভাল্লির মুখে গেট আউট শব্দটা শুনে আর স্থির থাকতে পারেননি বিশ্বয়াক। অনুষ্ঠানের মাঝে ইউটিউবে বিশ্বয়াকের ফাইল করা প্যাঙ্ক ভিডিও নিয়ে কথা বলতে গিয়ে নিউজ অ্যাঙ্কর দেবী লাগাভাল্লি বেশ কয়েক বার অভিনেতাকে পাগল সেন এবং ডিপ্রেসড অর্থাৎ মানসিকভাবে হতাশগ্রস্ত একটা মানুষ বলে পরিচয় দেন। বিশ্বায়ক এর তীব্র প্রতিবাদ করেন। তাঁর যুক্তি ছিল এভাবে স্টুডিও-তে ডেকে এনে পাগল এবং মানসিকভাবে হতাশগ্রস্ত শব্দের ব্যবহার করা যা না। আর একেই ব্যক্তিগত আক্রমণ বলে চিৎকার করতে থাকেন বিশ্বয়াক।

এমনকী বিশ্বায়ক বলেন, 'নিজের জিভের উপরে নিয়ন্ত্রণ আনুন দেবী নাগাভাল্লি। এই ভাবে ব্যক্তিগত আক্রমণ করার কোনও অধিকার আপনার নেই। আর তাই বলছি নিজের জিভের উপরে নিয়ন্ত্রণ আনুন এবং আমাকে ডিপ্রেসড পার্সন এবং পাগল সেন বলাটা বন্ধ করুন। আশা করি আপনি বুঝতে পেরেছেন।' এর প্রত্যুত্তরে রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন টিভি নাইট তেলেগু-র অ্যাঙ্কর দেবী নাগাভাল্লি। তিনি বলেন, 'এই মুহূর্তে আপনি আমার স্টুডিও থেকে বেরিয়ে যান। আপনি এখান থেকে বেরিয়ে যেতে পারেন। আপনি অবিলম্বে আমার স্টুডিও থেকে বেরিয়ে যান।' এরপর আরও চিৎকার করে ওঠেন নাগাভাল্লি। তিনি চিৎকার করেই ফের একবার বিশ্বায়ক সেনকে গেট আউট বলে ওঠেন।'বিশ্বায়ক স্টুডিও থেকে বেরিয়ে যাওয়ার আগে বলেন আপনি কে আমাকে স্টুডিও থেকে বের করার। যদিও বিশ্বায়ক দাড়াননি তিনি বেরিয়ে যান। 

বিখ্যাত চলচ্চিত্র পরিচালক রামগোপাল ভার্মা এই ঘটনার ভিডিও টুইট করে মজার ছলে লেখেন, 'আমি কখনও এমনভাবে কোনও মহিলাকে পুরুষের থেকে বেশি শক্তি প্রদর্শন করতে দেখিনি। দেবী নাগাভাল্লি কোনওভাবেই সরকারের থেকে কম শক্তিশালী নন।' 
 

এই ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই আসরে নেমে পড়েন বিশ্বায়কের ভক্তরা। তারা এই ঘটনার জন্য দেবী নাগাভাল্লিকেই দায়ী করেন। তাঁরা বলেন, যদি কোনও অতিথির ব্যবহার শো চলাকালীন ভালো মনে হলে তাঁকে অফ এয়ার করে দেওয়া যায়। কিন্তু, শো লাইভে রেখেই অতিথির সঙ্গে দুর্ব্যবহার করাটা কোনও যুক্তিযুক্ত আচরণ নয়। আর দেবী নাগাভাল্লির এই আচরণকে কোনওভাবেই অনুমোদন দেওয়া যায় না। 

এদিকে, ছবির প্রচারের নামে অনৈতিকভাবে প্যাঙ্ক ভিডিও বানানোয় বিশ্বায়কের বিরুদ্ধে মানবাধিকার কমিশনে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে অযথা সাধারণ জনমানসে আতঙ্কের পরিবেশ তৈরি করেছেন অভিনেতা। এই এফআইআর যিনি দায়ের করেছেন তাঁর নাম অরুণ কুমার। তিনি অন্ধ্রপ্রদেশ হাইকোর্টের একজন আইনজীবী। অরুণ অবিলম্বে বিশ্বয়াকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। 

বিশ্বয়াক সেনের ছবি অর্জুনা কল্যাণম মুক্তি পাচ্ছে। আর এর জন্য তিনি একটি প্যাঙ্ক ভিডিও তৈরি করেছিলেন। ইউটিউব থেকে সেই প্যাঙ্ক ভিডিও আপাতত ডিলিট করে দেওয়া হয়েছে।  
আরও পড়ুন- ছেলে ঈশানের সঙ্গে প্রথম ইদ সেলিব্রেশন, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে কী কী খাচ্ছেন নুসরত জানেন? 
আরও পড়ুন- সব্যসাচীর সোনার শাড়িতে হটলুকে ভ্যাক্সিন কর্তার স্ত্রী, মেট গালায় গ্ল্যামার ঝরাচ্ছেন নাতাশা পুনাওয়ালা 
আরও পড়ুন- ট্রান্সপারেন্ট পোশাক, আলো পরতেই গোপনাঙ্গ ঢাকতেই ব্যস্ত প্রিয়ঙ্কা, নিমেষে ছড়িয়ে পড়ল ছবি

Share this article
click me!