জন্মদিনে ভাইরাল করণ জোহরের ছোটবেলার ভিডিও, দেখুন সিরিয়াল অভিনেতাকে

ছোট্ট ভিডিও ক্লিপটি শেয়ার করে ডেভিড নামে একট টুইটার ব্যবাহরকারী।  মাত্র ৩২ সেকেন্ডের ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে ছোট্ট করণ জোহরকে। ডেভিড ভিডিও ক্লিপটি শেয়ার করে করণ জোহরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

Web Desk - ANB | Published : May 27, 2022 3:44 PM IST

৫০ এ পা রেখেছেন করণ জোহর। জমকালো বার্থডে পার্টর রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। তারই মধ্যে সামনে এল পরিচালত তথা প্রযোজকের অতীত জীবনের একটি ছোট্ট ভিডিও ক্লিপ। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছোট্ট ভিডিও ক্লিপটি শেয়ার করে ডেভিড নামে একট টুইটার ব্যবাহরকারী।  মাত্র ৩২ সেকেন্ডের ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে ছোট্ট করণ জোহরকে। ডেভিড ভিডিও ক্লিপটি শেয়ার করে করণ জোহরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বলেছেন ক্লিপটি ১৯৮৯ সালের দূরদর্শনের সম্প্রচারিত ধারাবাহিক ইন্দ্রধনুশের। 


১৩টি পর্বের ইন্দ্রধনুশ ধারাবাহিয়ের প্রধান অভিনেতাই ছিল ছোট্ট করণ জোহর। সাইফাইল সিরিয়াল ছিল এটি। যা অত্যান্ত জনপ্রিয় ছিল। টাইম মেশিনে ফেলে শিশুদের অতীতে নিয়ে যাওয়া হয়েছিল। রীতিমত অ্যাডভেঞ্চারের গল্প ছিল। এই সিরিয়ালটি আরকে স্টুডিওতে শ্যুট করা হয়েছিল। সিরিয়ালটিতে ছিলে জিতেন্দ্র রাজপাল, আমিশা ঝাভেরি, সাগর আর্য, গিরিশ কর্নাড, বিক্রম গোখেল ছিলেন। বলি স্টার উর্মিলা মাতোন্ডকর  ও পরিচালক আশুতোষ গোয়ারিকরকেও এই সিরিয়ালে দেখা গিয়েছিল। 

এই সিরায়ালটির মাধ্যমে অভিনয় জীবনে আত্মপ্রকাশ করেছিলেন করণ জোহর। পরে অবশ্য তাঁকে দিলওয়ালে দুলহনিয়া ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছিল। যাইহোক ২০২০ সালে ইন্দ্রধনুশ সিরিয়ালের কথা উল্লেখ করেছিলেন করণ। কথা প্রসঙ্গে তিবনি আরকে স্টুডিওর কথাও বলেছিলেন। তিনি বলেছিলেন আরকে স্টুডিও ভারতীয় সিনেমার  একটি গুরুত্বপূর্ণ স্থান। তাঁর অনেক স্মৃতি রয়েছে আরকে স্টুডিওর সঙ্গে। 

পঞ্চাশে পা দিলেন করণ জোহর। তাঁর জন্মদিন উপলক্ষ্যে জমকালো পার্টিতে বসেছিল চাঁদের হাট। এমনিতে বি-টাউনে রীতিমত জনপ্রিয় করণ- আর তার জন্মদিনের পার্টি বলে কথা- তাই কেউই আমন্ত্রণ ফেরাতে পারনেনি।  করণ জোহরের জন্মদিনের পার্টির রাতেই বলিউড লিখল প্রায় একটি নতুন ইতিহাস। কারণ তাঁর বার্ডে পার্টিতে এক ছাদের তলায় বর্তমানদের নিয়েই উপস্থিত রইলেন প্রাক্তনরা। আর একটু খুলেই বলি - বিটাউনের প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা তাদের বর্তমানদের নিয়েই পুরনোদের সঙ্গে মঞ্চ শেয়ার করে নেন। 

Read more Articles on
Share this article
click me!