Asianet News BanglaAsianet News Bangla

রেড কার্পেটে প্রেমিক আদিল খানকে চুম্বন করে চরম ট্রোলড রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত এবং তার বয়ফ্রেন্ড আদিল খান প্রায়ই পিডিএ করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড শোয়ের রেড কার্পেটে তার প্রেমিককে চুম্বন করেছিলেন। ভিডিওটি দেখে নিন।

Rakhi Sawant got trolled for kissing boyfriend in the red carpet anbsd
Author
Kolkata, First Published Jul 1, 2022, 12:24 PM IST

রাখি সাওয়ান্ত আজকাল শিরোনামে জায়গা করে নিয়েছেন তার নতুন প্রেমিক আদিল খানের কারণে । তিনি গত কয়েক মাস ধরে আদিলের সাথে ডেটিং করছেন, এবং এই দম্পতি প্রায় প্রতিদিনই পাপারাজ্জিদের সামনে পোজ দিতে দেখা যায়। বিমানবন্দর থেকে রেড কার্পেট, সব জায়গায় রাখিকে সঙ্গ দেন আদিল। সম্প্রতি, তারা একসঙ্গে একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নিয়েছিলেন এবং রেড কার্পেটে আদিলকে চুমু খেয়েছিলেন রাখি। সেই ভিডিও ভাইরাল হয়েছে। রাখি ব্যাপকভাবে ট্রোলড হচ্ছেন এই ঘটনার পর। প্রেমিককে চুম্বন করার পাশাপাশি, অভিনেত্রী যে পোশাক পরেছিলেন তার জন্যও ট্রোলড হচ্ছেন। রাখি সাওয়ান্ত একটি অদ্ভুত পোশাক পরেছিলেন যা তার মাথা ঢেকে রেখেছিল। রেড কার্পেটে একসঙ্গে আসেন রাখী এবং তার বয়ফ্রেন্ড। এরপরই সকলের সামনে আদিলকে চুম্বন করতে দেখা যায় রাখীকে। এই ঘটনায় অভিনেত্রীকে ট্রোল করছেন নেটিজেনরা। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, 'লজ্জা নামের কোনো বস্তু বাকি রাখোনি তুমি।' একজন নেটিজেন আদিলকে উদ্দেশ্য করে লিখেছেন, ' কী এমন ঘটেছে জার জন্য ভাই তুমি এসব করছো। '


সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়া রাই বচ্চনের কানের লুকের সঙ্গে রাখির এদিনের লুকের তুলনা করেছে । একজন নেটিজেন লিখেছেন, ' কানের ঐশ্বরিয়ার লোকাল ভার্সন।'আরও একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ' আমার মনে হয় এই পোশাকটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে পোশাকটি ছাতা এবং শাটার হিসাবে বহুভাবে কাজ করে। কারণ ঐশ্বরিয়া রাই কানে পোশাকটির ব্যবহার দেখাননি তবে এখন আমরা এই পোশাকের আসল সুবিধা জানতে পেরেছি।' এদিকে, গত কয়েক বছর ধরেই বড় পর্দা থেকে নিজেকে দূরে রয়েছেন রাখি। বিগ বস-এ অংশগ্রহণ করে, তার নতুন বয়ফ্রেন্ডকে ফ্লন্ট করে এবং তার প্রাক্তন স্বামী সম্পর্কে কথা বলে তিনি খবরের শিরোনামে আসেন। বিগ বস ১৫ তে, অভিনেত্রী তার প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে শোতে অংশ নিয়েছিলেন। তাদের ঝগড়া,  রোম্যান্স, সবার মনোযোগ কেড়েছিল। এখনও, তার আশা যে বিগ বসের আসন্ন সিজনে তাকে তার বর্তমান প্রেমিক আদিলের সাথে ডাকা হবে।

 

আরও পড়ুনঃ 

আম্বানিদের বাড়িতে পরিচারিকার কাজ করতেন এই সুপার হট বলিউড নায়িকা, চেনেন তাকে?

লাল ওয়ান পিসে ফেটে পড়ছে ভরা যৌবন, উরফির নয়া পোশাক দেখে কি বললেন রাখি সাওয়ান্ত

বক্ষযুগলের উপর বসানো বাটি, অদ্ভুত বাজনায় বেলি ডান্স শেখালেন ড্রামাকুইন রাখি
বরাবরই বিতর্কে থাকতেই পছন্দ করেন রাখী। কিন্তু সম্প্রতি তার মধ্যে অনেক পরিবর্তন এসেছে। তিনি জানিয়েছেন তাকে তার ক্লিভেজ দেখানো পোশাকে দেখা যাবে না। কারণ তার নতুন প্রেমিক আদিল সেসব পোশাক পছন্দ করেননা। তিনি নাকি সম্প্রতি বুঝতে পেরেছেন অভিনেত্রী হওয়ার জন্য খোলামেলা পোশাক পরতেই হবে এমন কোনো বাধ্য বাধকতা নেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios