Asianet News BanglaAsianet News Bangla

রনবীরের 'নগ্নতা' নিয়ে এবার মুখ খুললেন রাখি সাওয়ান্ত, রনবীরের পক্ষে না বিপক্ষে তিনি ?

এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় একজনকে নিয়েই চর্চা, আর তিনি হলেন অভিনেতা অভিনেতা রনবীর সিং। এমনিতেও অভিনেতা নিজের অদ্ভুত ফ্যাশন সেন্স - এর কারণে শিরোনামে থাকেনই প্রায় সব সময়, এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটো শ্যুট করে রীতিমত ঝর তুলে দিয়েছেন অভিনেতা। তারপর থেকেই রনবীর কে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে বলি পাড়া তথা নেট দুনিয়ায়।কেউ কেউ রনবীরের এই সাহসিকতার জন্য তাঁর প্রশংসা করেছেন, আবার কেউ কেউ গাল ভরা নিন্দাও করেছেন রনবীরের এই নিউডিটি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় রনবীরের নগ্নতা নিয়ে অনেকেই মোরাল পোলিসিং শুরু করেছেন তখন রাখি সাওয়ান্ত রনবীর সিংকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, চলুন জেনে নি কি বললেন বলিউডের ড্রামা কুইন।

Now Rakhi sawant commented on Ranveer sing s nude photoshoot what did she say anbad
Author
Kolkata, First Published Jul 24, 2022, 10:54 AM IST

এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় একজনকে নিয়েই চর্চা, আর তিনি হলেন অভিনেতা অভিনেতা রনবীর সিং। এমনিতেও অভিনেতা নিজের অদ্ভুত ফ্যাশন সেন্স - এর কারণে শিরোনামে থাকেনই প্রায় সব সময়, তিনি বরাবরই আউট অফ দ্য বক্স কিছু করতে পছন্দ করেন, এবারও তার অন্যথা হয়নি। এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটো শ্যুট করে রীতিমত ঝর তুলে দিয়েছেন অভিনেতা। তারপর থেকেই রনবীর কে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে বলি পাড়া তথা নেট দুনিয়ায়। কেউ কেউ রনবীরের এই সাহসিকতার জন্য তাঁর প্রশংসা করেছেন, আবার কেউ কেউ গাল ভরা নিন্দাও করেছেন,তবে তাতে কোনো আসে যায়না বলিউডের খিলজীর, তিনি পাশে পেয়েছেন তাঁর স্ত্রী দীপিকা সহ আরও অনেককেই। এর মধ্যে একজন রাখি সাওয়ান্ত, রনবীরের এই নিউডিটি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় অনেকেই মোরাল পোলিসিং শুরু করেছেন তখন রাখি সাওয়ান্ত রনবীর সিংকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, চলুন জেনে নি কি বললেন বলিউডের ড্রামা কুইন। প্রথমে রনবীরের এই নিউড ছবি গুলি দেখে হয়তো হতবাক হয়েছিলেন রাখি, তাই প্রথমে মন্তব্য করেছিলেন, ' বাঁদরে সিংহের পোশাক চুরি করে নিয়েছে ', কিন্তু তারপরে রনবীরের প্রশংসায় পঞ্চমুখ রাখি, রনবীরকে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, গল্লি বয় ও তাঁকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

রনবীরের নিউডিটি ব নিরাবরণ ফটো শ্যুট নিয়ে এখন উত্তাল নেট দুনিয়া, রনবীরের এই নগ্নতা কি সৌন্দর্যের প্রতিফলন নাকি অশালীনতা? এই নিয়ে জোর কদমে চর্চা শুরু হয়েছে, এমনকি দুটি পক্ষে বিভক্ত হয়ে কেউ রনবীরের সাহসিকতার প্রশংসা করছেন আবার কেউ কেউ অশালীন বলে মন্তব্য করেছেন। এরই মধ্যে রাখি সাওয়ান্ত নিজের বক্তব্য তুলে ধরলেন, তিনি বলেন, তিনি এর মধ্যে রনবীরের সৌন্দর্যকেই দেখতে পাচ্ছেন, এছাড়াও রাখি জানান রনবীর তাঁর বন্ধু হয়, তাঁকে আই লাভ ইউ বলেছেন। রনবীরের এই নিউড ফটো শ্যুটের বিষয় প্রশংসা করে রাখি একটি ভিডিও পোস্ট করেছিলেন যার নিচে কমেন্টে রনবীর লেখেন  'লাভ ইউ ইয়ার,' অর্থাৎ রাখি কে নিজের প্রশংসা করতে দেখে কৃতজ্ঞতাস্বরূপ রনবীর রিপ্লাই এ এটি লেখেন। রনবীর আরও লিখেছেন  'রাখি তুমি এখন রকস্টার।' রাখিও খুশিতে বিগলিত এর প্রতিক্রিয়া হিসেবে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ' আমার দিনটা ভালো হয়ে গেল '।

আরোও পড়ুন,'আমি নিজেকে পর্দায় দেখতে ঘৃনা পাই ' নিজের বিষয় একি বললেন দিশা!

আরোও পড়ুন,সারার পর এবার অনন্যাও কি বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়লেন?

Follow Us:
Download App:
  • android
  • ios