Asianet News BanglaAsianet News Bangla

সঠিক হল ভবিষ্যদ্বাণী, দেখে নিন রণবীর-আলিয়ার প্রথম সন্তান নিয়ে কী বলেছিলেন জ্যোতিষীরা

ছবিতে দেখা গিয়েছে, আল্ট্রা সোনোগ্রাফি করাচ্ছেন আলিয়া। হাসপাতালের বিছানায় শুয়ে তিনি। তার পাশে বসে রণবীর কাপুর। যদিও রণবীরের মুখ দেখা যাচ্ছে না। সে ক্যামেরার দিকে পিছন করে বসে আছেন। আর দুজনে তাকিয়ে আছেন আল্ট্রা সোনোগ্রাফির স্ক্যানের মেশিনের দিকে। এই ছবি পোস্ট করে আলিয়া লেখেন, আমাদের সন্তান, খুব তাড়াতাড়ি আসছে।

Astrology prediction become true about Alia And Ranbir kapoors first child ABSC
Author
Kolkata, First Published Jun 27, 2022, 1:18 PM IST

সকাল থেকে সব সোশ্যাল মিডিয়ায় স্থান দখল করেছেন আলিয়া-রণবীর। নিজের ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশের পরই খবরে এই দুই। ছবিতে দেখা গিয়েছে, আল্ট্রা সোনোগ্রাফি করাচ্ছেন আলিয়া। হাসপাতালের বিছানায় শুয়ে তিনি। তার পাশে বসে রণবীর কাপুর। যদিও রণবীরের মুখ দেখা যাচ্ছে না। সে ক্যামেরার দিকে পিছন করে বসে আছেন। আর দুজনে তাকিয়ে আছেন আল্ট্রা সোনোগ্রাফির স্ক্যানের মেশিনের দিকে। এই ছবি পোস্ট করে আলিয়া লেখেন, আমাদের সন্তান, খুব তাড়াতাড়ি আসছে। 

বিয়ের দুমাস পরেই আলিয়া-রণীবের এমন সুখবের আল্পুত ভক্তকুল। এপ্রিলেই সাত পাঁকে বাঁধা পড়েন দুই। তারপরই এত দ্রুত দিলেন সুখর। তবে, আলিয়া-রণবীর যে শীঘ্রই অভিভাবাক হবেন তা আগেই জানিয়েছিলেন জ্যোতিষীরা। MyPandit-এর সিইও এবং প্রতিষ্ঠাতা, কল্পেশ শাহ অনেক আগেই বলেছিলেন, এবছর আসবে রণবীর-আলিয়ার সন্তান। বৈদিক জ্যোতিষের ওপর ভিত্তি করে তিনি এই গণনা করেন। ২৮ সেপ্টেম্বর ১৯৮২ সালে মুম্বইতে রণবীরের জন্ম হয়। অন্য দিকে, ১৯৯৩ সালে জন্ম হয় আলিয়ার। তাদের প্রথম সন্তানের ভবিষ্যদ্বাণী করার ক্ষেত্রে দেখা যায় বিয়ের প্রথম দিকেই শিশুর জন্ম হতে পারে। কল্পেশ শাহ বলেন, দম্পতিদের দুজনের সৌর চার্টের ৫ম ঘরটি তাদের প্রথম সন্তান নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আলিয়ার জন্ম কুণ্ডলীতে গ্রহের অবস্থান দেখে জ্যোতিষিরা আন্দাজ করেছিলেন, সে বিয়ের প্রথম দিকেই সন্তান ধারণ করতে পারে। অন্যদিকে,  সেই চার্ট বিচার করে জানা গিয়েছে, আলিয়ার জন্য গর্ভধারণের আদর্শ সময় ছিল দুটি। একটি ২০২৪ সালের প্রথমার্ধ এবং ২০২৬ সালের দ্বিতীয়ার্ধ। এই দুই সময় আলিয়ার সন্তান ধারণের জন্য সেরা সময়। 

এদিকে বিয়ের সময় আলিয়ার দাম্পত্য জীবন নিয়ে ভবিষ্যত বাণী করেছিলেন অনেক জ্যোতিষি। সেখানে জানা গিয়েছিল, রাশি অনুসারে আলিয়া কঠোর পরিশ্রমী। তিনি নির্ভিক। নতুন কিছু কাজে তিনি উদ্যোগ পান। আর তার এই পরিশ্রম সব সময় তাকে সাফল্য এনে দেয়। শাস্ত্র মতে, তিনি জীবন সঙ্গী ও সন্তানদের থেকেও সুখ পাবেন। তাঁর রাশিতে বিভিন্ন গ্রহের অবস্থান জানান দিচ্ছে দাম্পত্য জীবন সুখের হবে আলিয়ার। স্বামীর সঙ্গে সারা জীবন সুন্দর সম্পর্ক বজায় থাকবে। সঙ্গে তিনি পাবেন সন্তান সুখ। সে যাই হোক, আলিয়া ও রণবীরের এই খবরে খুশির হাওয়া সর্বত্র। আলিয়া একটি সুস্থ সন্তানের জন্ম দিক, রইল এই কামনা।  

আরও পড়ুন- স্নানের জলে মিশিয়ে নিন এক চিমটে এই উপাদান, কাটিয়ে উঠুন নয় গ্রহের দোষ

আরও পড়ুন- আর কিছু সময় পরেই রাশি পরিবর্তন করছে মঙ্গল, অর্থবৃষ্টি হবে এই ৩ রাশির ঘরে

আরও পড়ুন- আর কিছু সময় পরেই রাশি পরিবর্তন করছে মঙ্গল, অর্থবৃষ্টি হবে এই ৩ রাশির ঘরে
     
 

Follow Us:
Download App:
  • android
  • ios