কবে মুক্তি পাবে সামান্থা রুথ প্রভু এর নতুন ছবি শকুন্তলম? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভু এর নতুন সিনেমা ' শকুন্তলম '। পন্ডিত কালীদাস রচিত 'অভিজ্ঞান শকুন্তলম' নাটক দ্বারা অনুপ্রাণিত সিনেমাটি দর্শকদের সামনে তুলে ধরতে চেয়েছে 'শকুন্তলা ও দুষ্যন্ত'-এর প্রেমের গল্প।
 

Rimpy Ghosh | Published : Sep 23, 2022 9:47 AM IST / Updated: Sep 23 2022, 03:19 PM IST

দর্শকদের অধির আগ্রহের অবসান ঘটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর পৌরাণিক প্রেমের গল্প, 'শকুন্তলম'।  নির্মাতারা শুক্রবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন।  বহুল প্রতীক্ষিত সিনেমাটি ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে হাজির হতে চলেছে।। মাইক্রোব্লগিং সাইট টুইটারে নির্মাতারা লিখেছেন "বিশ্বব্যাপী ৪ই নভেম্বর ২০২২  থেকে প্রেক্ষাগৃহে # এপিক লাভ স্টোরি (EpicLoveStory) #শকুন্তলম(Shaakuntalam)-এর সাক্ষী থাকুন!"

সম্প্রতি প্রকাশিত পোস্টারটিতে সামান্থা রুথ প্রভু অভিনীত শকুন্তলা এবং দেব মোহন অভিনীত দুষ্যন্তকে দেখানো হয়েছে।  মুভিটি কালিদাসের বিখ্যাত নাটক 'শকুন্তলা' থেকে অনুপ্রাণিত, এবং 'শকুন্তলা ও দুষ্যন্ত'-এর প্রেমের গল্পকে চিত্রিত করেছে।  প্রধান জুটি ছাড়াও, অভিনেতা মোহন বাবু, গৌতমী, অদিতি বালান, এবং অনন্যা নাগাল্লাকে পার্শ্ব চরিত্রে দেখা যাবে, আল্লু আরহারকে রাজকুমার ভরত চরিত্রে দেখা যাবে।

 

সম্প্রতি পরিচালক গুণশেখর টুইটারে জানিয়েছিলেন যে 'শকুন্তলম'-এর প্রচার খুব শীঘ্রই শুরু হবে।  গুণশেখর দ্বারা পরিকল্পিত এবং পরিচালিত মুভিটির প্রোডাকশন ব্যানার গুনা টিমওয়ার্কস দ্বারা সমর্থিত এবং দিল রাজু প্রোডাকশন হল সিনেমাটির পরিবেশক। এমনকি সিনেমাটি ভিএফএক্সে(VFX) এ ভারী হবে বলে আশা করা হচ্ছে।

 মুভির টেকনিক্যাল ক্রিউতে এসে, মণি শর্মা শকুন্তলামের জন্য সঙ্গীত রচনা করেছিলেন, অন্যদিকে প্রভিন পুডি সম্পাদনা বিভাগের প্রধান ছিলেন।  সেখর ভি জোসেফ ছবিটির জন্য ক্যামেরা ক্র্যাঙ্ক করেছেন।

 

সামান্থা রুথ প্রভুর আগন্তুক চলচ্চিত্রের মধ্যে রয়েছে নতুন যুগের থ্রিলার 'যশোদা' এবং হলিউডের ছবি 'অ্যারেঞ্জমেন্টস অফ লাভ'।  তিনি অভিনেতা বরুণ ধাওয়ানের পাশাপাশি 'সিটাডেল'-এর জন্য 'দ্য ফ্যামিলি ম্যান 2' নির্মাতা রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে-র সাথে আবারও কাজ করবেন।

 এদিকে, যখন সামান্থা রুথ প্রভু সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন, তখন গুজব ছড়াতে শুরু করেছিল যে তিনি একটি বিরল ত্বকের রোগে ভুগছিলেন এবং তার চিকিত্সার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।  তার ম্যানেজার গুজবগুলিকে উড়িয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছিলেন যে অভিনেত্রী একদম ভাল আছেন  এবং গুজব গুলি "শুধু গসিপ", তবে তার বিদেশ সফরের পিছনে ত্বকের কোনো সম্পর্ক নেই।
 

Read more Articles on
Share this article
click me!