পিতা ঋষির পর পেশাগত জীবনে যে মানুষটি তাঁকে সবচেয়ে আগলে রেখেছে, ব্রহ্মাস্ত্রের প্রোমোশনে তাঁর কথা বললেন রণবীর

বরফি রণবীর কাপুরের কেরিয়ারের অন্যতম সেরা ছবি। বরফিতে রণবীর কাপুরের অভিনয় অভিনেতা হিসাবে তার জাত চিনিয়েছিল। সমালোচক থেকে দর্শক সকলেই পছন্দ করেছেন ছবিটি। তবে কেন সেই ছবির জন্য বকা খেতে হয়েছিল অভিনেতাকে?

Senjuti Dey | Published : Jul 16, 2022 1:05 PM IST

বরফি রণবীর কাপুরের কেরিয়ারের অন্যতম সেরা ছবি। বরফিতে রণবীর কাপুরের অভিনয় অভিনেতা হিসাবে তার জাত চিনিয়েছিল। সমালোচক থেকে দর্শক সকলেই পছন্দ করেছেন ছবিটি। তবে কেন সেই ছবির জন্য বকা খেতে হয়েছিল অভিনেতাকে? সঞ্জয় দত্ত নাকি একবার রণবীরকে বলেছিলেন, ' আর এই যে ‘বরফি’! এর পরে কি? প্যাঁড়া, লাড্ডু?’ আসলে ছবি নিয়ে নয় রণবীর বকা খেয়েছিলেন তার শরীরের জন্য। একটা সময় রণবীর এবং সঞ্জয় দত্ত একই জিম শেয়ার করতেন। ‘বরফি’, ‘রকস্টার’-এর মতো ছবির করার সময়েই সঞ্জয়ের জিমে যেতেন তিনি। তখনই জুটেছিল কড়া ধমক। রণবীরের কথায়, ‘'সঞ্জু স্যর আমায় সংঘাতিক বকাবকি করেন! বলেন, দু’বছর ধরে তুমি এখানে শরীরচর্চা করছ। চেহারা দেখে কেউ বলবে? আর এই যে ‘বরফি’! এর পরে কি? প্যাঁড়া, লাড্ডু?'


শামসেরার প্রচার অনুষ্ঠানে এসে এই কথা ভাগ করে নিয়েছেন রণবীর। তিনি আরও জানিয়েছেন যে কাজ নিয়ে বরাবর পরামর্শ দাতা হিসাবে পাশে পেয়েছেন সঞ্জয় দত্তকে। সম্পর্কে রণবীর বলেন , ' তিনি সবসময় আমার পিছনে ছাতার মত ছিলেন, আমি যা করেছি তাতে তিনি খুব খুশি এবং গর্বিত। কিন্তু তিনি আমাকে সবসময়ই ভিন্ন প্রকৃতির চলচ্চিত্র করতে অনুপ্রাণিত করেছেন, এবং এমন চলচ্চিত্রও যা বৃহত্তর দর্শকদের সঙ্গে যোগাযোগ করতে পারে। আমি সঞ্জু স্যারের মতো একজন বাবার মতন ব্যক্তিত্ব পেয়ে খুবই আনন্দিত, যিনি আমার পিছনে আছেন এবং ক্রমাগত আমাকে অনুপ্রাণিত করছেন।' তার সঙ্গে এতটাই ভালো সম্পর্ক যে প্রয়োজন হলে তাকে বকা পর্যন্ত দিয়ে থাকেন বর্ষীয়ান অভিনেতা। শামসেরাতে একসঙ্গে কাজ করেছেন রণবীর এবং সঞ্জয়। আদিবাসী বিপ্লবী নেতার ভূমিকায় রণবীর এবং অত্যাচারী শাসকের ভূমিকায় সঞ্জয় দত্ত। ২২ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে ছবিটি। ছবিতে বাণী কাপুরের সঙ্গে রণবীরের রোম্যান্স দৃশ্য নিয়ে বেশ আলোচনা হয়েছে।

আরও পড়ুনঃ 

'ক্যাটরিনা সারাদিন ঝড়গা করে', কেন এমন অভিযোগ রণবীর কাপুরের

জানেন কি? শামশেরার বিশেষ চেহারা পাওয়ার জন্য ঠিক কত টা খেটেছেন রণবীর? জেনে নিন তাঁর ট্রেনারের কাছ থেকে

রণবীর-আলিয়ার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের বহুল প্রতীক্ষিত কেশরিয়া গানটি ১৫ জুলাই মুক্তি পাবে

এই ছবি ছাড়াও সেপ্টেম্বরে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর আলিয়া অভিনীত এই বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে। হিন্দি ছবিতে প্রথমবার দেখা যাবে এরম ভিএফএক্স। এই ছবিতে থাকবেন বলিউডের বিগ বি এবং দক্ষিণী সুপারস্টার নাগার্যুন। গুঞ্জন আছে ছবিতে ক্যামিও করবেন শাহরুখ খান। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে কাজ করেছেন রণবীর এবং আলিয়া। এই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন তারা। ব্যক্তিগত জীবনে খুব শিগগিরই বাবা হতে চলেছেন রণবীর। 
 

Read more Articles on
Share this article
click me!