Blockbuter-এর তকমা কি এবারও পাবে KGF 2, ৫০০ কোটির বক্স অফিস দৌড়ে কতটা এগোবেন যশ

  • কেজিএফ-২ মুক্তি পেতে চলেছে এই বছর
  • আগামী ১৬ জুলাই প্রেক্ষাগৃহে আসছে ব্লকবাস্টার সিরিজ
  • যশের ছবি এবার কি বক্স অফিসে ৫০০ কোটির ব্যবসা করতে পারবে
  • করোনা আবহেও রয়েছে আশার আলো

Asianet News Bangla | Published : Jan 30, 2021 7:53 AM IST

কেজিএফ ফ্র্যাঞ্চাইজি মানেই ব্লকবাস্টারের তকমা ছবি মুক্তির আগেই প্রোডাকশনের সঙ্গে জুড়ে যাওয়া। কন্নড় সুপারস্টার যশ অভিনীত কেজিএফ চ্যাপ্টার ২ মুক্তি পেতে চলেছে এই বছর। আগামী ১৬ জুলাই মুক্তি পাবে ছবিটি। বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ৮ জানুয়ারি মুক্তি পেয়েছিল ছবির টিজার। যশের জন্মদিন উপলক্ষেই টিজারটি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পায়। আশা করা যাচ্ছে চ্যাপ্টার ১-এর মতই চ্যাপ্টার-২ ও একই রকম ভাবে বক্স অফিসে কামাল দেখাবে। 

আরও পড়ুনঃগভীর খাদের কাছে দাঁড়িয়ে এ কী করছেন নিখিল, নুসরতকে কি ভোলার চেষ্টায় তিনি

 

বরং বিশ্বব্যাপী ৫০০ কোটি আয় করার সম্ভাবনা রয়েছে। এ দেশে কোভিড আঁছড়ে পড়ার পর থেকেই মাকাত্মক আর্থিক সমস্যার মধ্যে দিয়ে গিয়েছিল বিনোদন ইন্ডাস্ট্রি। করোনা আবহে এখনও যায়নি। করোনা আবহেও ৫০০ কোটির আয়ের আশা করা যাচ্ছে। সমস্ত কন্নড় ছবির রেকর্ড ভেঙেছিল এই ফ্র্যাঞ্চাইজি। থালাপতি বিজয়ের মাস্টার মুক্তি পেয়েছিল এই মাসের শুরু দিকে। অর্থাৎ বছরের শুরুতেই এই ছবিটি বিশ্বব্যাপী ২০০ কোটি টাকা আয় করে। 

 

 

যশের সঙ্গে এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। ২০১৮ মুক্তি পেয়েছিল কেজিএফ-১। প্রায় তিন বছর পর এবার চ্যাপ্টার ২-এর পালা। প্রেক্ষাগৃহে পঞ্চাশ শতাংশ নয় এবার একশো শতাংশ সিটিং নিয়ে খোলা হচ্ছে। সরকার এমনটা ঘোষণা করে দিয়েছে সম্প্রতি। যার জেরে কেজিএফ-এর বক্স অফিস কালেকশন নিয়ে উচ্চাকাঙ্খা রয়েছে ছবির প্রযোজক, নির্দেশক, তারকা সহ দর্শকদেরও।    

 

  

Share this article
click me!