মৃগী রোগে আক্রান্ত অসম তথা বাংলা ছবির জনপ্রিয় গায়ক জুবিন গর্গ

২০ জুলাই বুধবার হঠাৎই অসুস্থ বোধ করে হাসপাতালে ভর্তি হয়েছেন অসমিয়া গায়ক জুবিন গর্গ। হাসপাতাল সূত্রে খবর মৃগী রোগে আক্রান্ত তিনি।

Senjuti Dey | Published : Jul 21, 2022 6:39 AM IST

জুবিন গর্গ বাংলা এবং অসমীয়া চলচ্চিত্র ছাড়াও প্রচুর বলিউড ছবির জন্য অনেক জনপ্রিয় গান গেয়েছেন। বলিউড ফিল্ম গ্যাংস্টারের 'ইয়া আলি' এবং হৃতিক রোশনের 'ক্রিশ ৩' এর 'দিল তু হি বাতা' তার দুটি সর্বাধিক পরিচিত গান।
অসমের জনপ্রিয় গায়ক, অভিনেতা এবং প্রযোজক জুবিন গর্গ ডিব্রুগড়ের একটি রিসর্টে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার রাতে জুবিন গর্গ জানিয়েছেন তিনি শরীরে অস্বস্তি বোধ করছেন। এরপরই যখন তার পরিচারকরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন, তখন তিনি হঠাৎ পড়ে যান এবং অজ্ঞান হয়ে পড়েন। তাকে দ্রুত একটি বেসরকারী সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে জুবিন গর্গের এমআরআই স্ক্যান করা হয়।

২০ জুলাই বুধবার হাসপাতালের সিনিয়র বিশেষজ্ঞ রানা বড়ুয়া জানান যে তিনি কোন আঘাত পাননি এবং তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। বর্তমানে গায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। বিভিন্ন বিভাগের চিকিৎসকদের একটি দল তাকে চিকিৎসা করছেন বলে বড়ুয়া জানিয়েছেন। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ডিব্রুগড়ের জেলা প্রশাসককে গায়কের জন্য 'সর্বোত্তম সম্ভাব্য চিকিৎসা' নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন। সরমা স্বাস্থ্যমন্ত্রী কেশব মহন্তকে গায়ককে যে চিকিৎসা সুবিধা দেওয়া হচ্ছে তা তদারকি করারও নির্দেশ দিয়েছেন। প্রয়োজনে তাকে গুয়াহাটিতে আনা হতে পারে বা উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে রাজ্যের বাইরে নিয়ে যাওয়া হতে পারে। 
 আরও পড়ুনঃ 

'ওদের বলে দাও রানি', 'গোল্ড ডিগার' ট্রোলের জবাবে এবার সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

ফের উঠতি মডেলের মৃত্যু রহস্য, ঝুলন্ত দেহ মিলল বাঁশদ্রোণীর এক বহুতল থেকে

​​​​​​​শুভেন্দু অধিকারীর নামে চলা ইউটিউবে খেলা হবে গান, নয়া স্ট্রোক বিজেপির?
জুবিন গর্গ ইমরান হাশমি এবং কঙ্গনা রানাউত অভিনীত 'গ্যাংস্টার'-এর 'ইয়া আলি' গানের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন, তারপরে ক্রিশ ৩-এর 'দিল তু হি বাতা' সহ বেশ কয়েকটি হিট গান গেয়েছেন। ৫২ বছর বয়সী এই গায়কের বেশ কয়েকটি একক অ্যালবাম রয়েছে। 'চাঁদনী রাত', 'চান্দা', 'স্পর্শ' এবং অন্যান্য। তিনি অসমিয়া, বাংলা, হিন্দি এবং অন্যান্য ভাষায় বেশ কয়েকটি চলচ্চিত্রের জন্য সঙ্গীত রচনা করেছেন এবং তিনি বিহু গানের একজন জনপ্রিয় গায়ক। জুবিন গর্গ গান গাওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ছবিতে অভিনয় ও পরিচালনা করেছেন, যার মধ্যে 'কাঞ্চনজঙ্ঘা', 'মিশন চীন', 'দিনবন্ধু', 'মন জয়' সুপার হিট ছিল। অসম জুড়ে জুবিন গর্গের একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে এবং তার নামানুসারে বেশ কয়েকটি ফ্যান ক্লাব রয়েছে, যেগুলি বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে জড়িত। অনুরাগীদের প্রার্থনা খুব শিগগির সুস্থ হয়ে উঠুন জুবিন।

Read more Articles on
Share this article
click me!