Asianet News BanglaAsianet News Bangla

'ওদের বলে দাও রানি', 'গোল্ড ডিগার' ট্রোলের জবাবে এবার সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

নেটিজেনদের 'গোল্ড ডিগার' ট্রোলকে সপাটে চিৎ করলেন ললিত-প্রিয়া সুস্মিতা, সরবে তারিফ প্রিয়াঙ্কার। ললিত মোদীর সঙ্গে সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই সুস্মিতাকে সমানে ট্রোলিং-এর শিকার হতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও অভিনেত্রী শান্তি চাই বলে পোস্ট করেছিলেন। কিন্তু তাতে ট্রোলিং কমেনি। 

Priyanka Chopra applauds Lalit Modi s partner Sushmita Sen for slamming gold digger trolls ANBSS
Author
Kolkata, First Published Jul 19, 2022, 1:20 PM IST

ইন্টারনেটে নিজের সম্পর্কের গোপনতা ফাঁস করেছেন ললিত মোদি। আর ভালোবেসে স্বীকার করে নিয়েছেন সুস্মিতা সেনও। তাই আলোচনার পাশাপাশি এই খবরে সমালোচনার ঝড়ও বইছে দেশ জুড়ে। কেউ কেউ আবার বেশ উত্তপ্ত হয়ে সুস্মিতাকে 'সোনা খননকারী' অর্থাৎ, ‘গোল্ড ডিগার’ বলেও আখ্যা দিয়ে ফেলেছেন। অন্য একটি অংশের দাবি, তাঁরা সুস্মিতার কাছ থেকে আরও ভাল কিছু আশা করেছিলেন। এবার প্রশ্ন হল, এইসব ট্রোলারদের সবচেয়ে কেতাদুরস্ত কোন উপায়ে সপাটে জবাব দিয়ে চুপ করিয়ে দিলেন বিশ্বসুন্দরী!

বিদ্বেষীদের ‘টাকা পিপাসু’ মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিস্ফোরিত ‘আরিয়া’-অভিনেত্রী, পালটা জবাব দিলেন, 'সোনার চেয়ের গভীরে আমার খোঁজ… এবং আমি সবসময়ই (খ্যাতনামা হয়ে) হীরে চেয়েছি। আর হ্যাঁ, আমি এখনও নিজেরটা নিজেই কিনে নিই।'

সুস্মিতার এই জোরদার কাম-ব্যাকে চিৎকার করে প্রশংসা করেলেন প্রিয়াঙ্কা চোপড়া। লিখলেন, 'ওদের বলে দাও, রানী!' রণবীর সিংও কমেন্টে পাঠিয়েছেন 'হার্ট ইমোজি'।  একগুচ্ছ হার্ট ইমোজি পাঠিয়েছেন বিউটি কুইন দিয়া মির্জাও। অভিনেতা সুনীল শেঠিও হাততালি, থাম্বস আপ এবং নমস্কারের ইমোজি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 
 
সাধারণ মানুষের সমস্ত প্রতিক্রিয়াশীল মন্তব্যের বিরুদ্ধে সুস্মিতা সেনের কয়েকটি প্যারাগ্রাফের ছোট্ট নোট দেশজুড়ে মহিলাদের আবার মনে করিয়ে দিয়েছে, হ্যাঁ! সোনা আসলে তিনি নিজেই।

'সুশ, এই ক্যাপশনটা আমার সমস্ত হৃদয় জিতে নিল। যা তুমি নও, তোমাকে সেইরকম একজন মানুষ হিসেবে সাব্যস্ত করার মতো গসিপগুলো আমাকে দুঃখ দেয়। গসিপবাজদের চুপ করিয়ে দেবার কি সঠিক উপায়!!! এইজন্যেই আমি তোমাকে ভালবাসি। নিজেকে বড় দেখানোর জন্য তুমি কখনওই অন্যদের নিচে নামাও না.. নিজের উপর তোমার যতখানি বিশ্বাস আছে, সেটা যথেষ্ট।' মিস সেনকে ভালোবাসা জানিয়েছেন তাঁর ভক্তরাও।
 
ওই পোস্টটিতে সুস্মিতা সেন প্রকাশ করেছেন যে,পৃথিবী কতটা দুর্বিষহ হয়ে উঠেছে,সেটা তাঁর জন্য 'হৃদয়বিদারক'। নিজস্ব মেজাজে থাকা ‘বুদ্ধিজীবীদের’ কটাক্ষ করে তিনি লিখেছেন, '.....এঁরা নিজেদের সস্তা আর চটুল গসিপ নিয়ে মত্ত। সেইসব বন্ধু, যাঁদের কখনওই সাথে পাইনি, সেইসব পরিচিত, যাঁদের সাথে কোনওদিনই দেখা হয়নি, সকলেই তাদের দুর্দান্ত মতামত এবং আমার জীবন এবং চরিত্র সম্পর্কে গভীর জ্ঞান ভাগ করে নিচ্ছেন… বিশেষ করে 'গোল্ড ডিগার'-কে নগদীকরণ!!! আহ! এইসমস্ত প্রতিভাধরেরা।' লেখনীর সঙ্গে সঙ্গে তাঁর উদ্দাম হাসির ইমোজি হয়তো নিন্দুকদের প্রতি করুণাই বর্ষণ করে। 

আরও পড়ুন- 'পাগলি প্রিয়ঙ্কা'!, আচমকাই নিজের আলুথালু ছবি পোস্ট, কী বার্তা দিতে চাইলেন পিগি চপস
আরও পড়ুন- অবশেষে ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন
আরও পড়ুন- সম্পত্তির লোভে পড়েই সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রীরা?

Follow Us:
Download App:
  • android
  • ios