চায়ের সঙ্গে মুখরোচক স্ন্যাকস, ঝটপট তৈরি হবে ঝাল ঝাল পুর ভরা লঙ্কার পকোড়া

  • চায়ের আড্ডা হোক বা মুড়ি মাখা সবেতেই মানানসই এই পদ
  • সস্তায় সুস্বাদু স্ন্যাক্সের পদ হিসেবে এর কোনও তুলনা হয় না
  • কম তেলে সঠিক ডায়েট মেনে চলতে এই পদের জুড়ি মেলা ভার
  • রইল জিভে জল আনা সুস্বাদু স্ন্যাকস পুর ভরা লঙ্কার পকোড়া

deblina dey | Published : Aug 26, 2020 11:43 AM IST / Updated: Aug 26 2020, 05:21 PM IST

সন্ধের চায়ের আড্ডা হোক বা মুড়ি মাখার সঙ্গে মুখরোচক কোনও পদ, যে কোনও সময় রাখতে পারেন এই পকোড়া। আজ রইল জিভে জল আনা অসাধারণ স্ন্যাক্স রেসিপি  পুর ভরা লঙ্কার পকোড়া। সস্তায় এমন মুখরোচক পকোড়া হিসেবে এই পদের কোনও তুলনা হয় না। সবথেকে বড় বিষয় হল এই সময় সুস্থ থাকতে বাড়িতে তৈরি খাবারই খাওয়া উচিত। তাই এক ঘেয়ে ঘরোয়া খাবার থেকে মুক্তি পেতে বাড়িতেই বানিয়ে ফেলুন একেবারে দোকানের মত ঝাল ঝাল পুর ভরা লঙ্কার পকোড়া।

করোনা আতঙ্কের জেরে কার্যত স্তব্ধ দেশের বেশিরভাগ জন জীবন। এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন পরিস্থিতিতে বাইরে থেকে কেনা খাবার না খেয়ে বাড়ির তৈরি খাবার খাওয়াই উচিত। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন সুস্বাদু পদ। চটজলদি মুখরোচক স্ন্যাকস যা বানাতে সময়ও লাগবে খুব কম। 

একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। সন্ধের চায়ের আড্ডা হোক বা মুড়ি মাখার সঙ্গে মুখরোচক কোনও পদ, এই পদের জুড়ি মেলা ভার। তাই দেরি না করে দেখে নিন কিভাবে বানাবেন এই পদ। দেখে নিন মাস্টারশেফ সঞ্জীব কাপুরের রেসিপি পুর ভরা লঙ্কার পকোড়া তৈরির ভিডিওটি-

Share this article
click me!