ফিশ ফিঙ্গার নয় এবার চেখে দেখুন মুখরোচক এগ ফিঙ্গার, রইল বানানোর সহজ রেসিপি

  • চটজলদি স্ন্যাক্সস বানানো নিয়ে মস্যায় পরতে হয় অনেকক্ষেত্রেই
  • নিত্য নতুন কী স্ন্যাকস বানানো যায় সে নিয়ে চিন্তা লেগেই থাকে
  • ঘরোয়া উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন মুখরোচক এই পদগুলি
  •  এই পদগুলি বানানো সহজ আর বাচ্চাদেরও বেশ পছন্দের 

deblina dey | Published : Sep 5, 2020 11:56 AM IST

করোনা আতঙ্কের জেরে বেশ কয়েকমাস ধরে সম্পূর্ণ লকডাউন চলছিল। এমন অবস্থায় ঘরে থেকে হাঁপিয়ে উঠেছেন অনেকেই। বন্ধুদের সঙ্গে হোক বা খুব কাছের আত্মীয়দের সঙ্গে আবার একটু একটু করে স্বাভাবিক হচ্ছে যোগাযোগ। এমন অবস্থায় পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। তবে বর্তমাবে এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। 

আরও পড়ুন- প্রোটিন সমৃদ্ধ পুষ্টিগুণে ঠাসা, রইল লোভনীয় কোরিয়ান এগ রোল রেসিপি

মহামারির এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারের মন ও পেট দুই ভরাতে হচ্ছে। একটানা এতদিন ঘরবন্দিতে নাজেহাল হয়ে পড়ছেন অনেকেই। তাই বিকেলে পরিবার বা বন্ধুদের সঙ্গে চায়ের আড্ডা জমিয়ে তুলতে চটজলদি মুখরোচক পদ বানাতে অবশ্যই ট্রাই করুন এটি। ঘরে আটকে থাকা অবস্থায় মোবাইল খুললেই একের পর এক খাবারের পোস্ট। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাৎ। 

আরও পড়ুন- রইল মহারাষ্ট্রের অন্যতম জনপ্রিয় পদ, ক্র্যাব সুখার সহজ রেসিপি

তবে লকডাউনে বাঙালি খাওয়ার পেলে আর কারও ধার ধারে না। এমন পরিস্থিতিতে দোকান খোলা না থাকলে কি হবে বাড়িতেই তৈরি হচ্ছে যাবতীয় মন পসন্দ খানা। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে। তবে এই স্ন্যাক্সস রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। ফিশ ফিঙ্গার নয় এবার ট্রাই করে দেখুন  লোভনীয় স্বাদের এগ ফিঙ্গার। দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি-

Share this article
click me!