ভারতীয় জাস্টিনের মুকুটে মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার খেতাব, ক্যাঙ্গারুর দেশে বাজিমাত ২৭-এর তরুণের

ক্যাঙ্গারুর দেশে জয়জয়কার ভারতীয় বংশোদ্ভূত জাস্টিন নারায়ণের। মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার সিজন ১৩-র বিজয়ী হয়েছেন জাস্টিন নারায়ণ। ভারতীয় চিকেন ট্যাকোস, চারকোল চিকেন উইথ টোম, ভারতীয় চিকেন কারি, ফ্ল্যাটব্রেড ও আচারের স্যালাড বানিয়েই পান্তা ভাত ও আলু ভর্তাকে টেক্কা দিয়ে মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার খেতাব জিতে নিলেন জাস্টিন নারায়ণ। 

Riya Das | Published : Jul 14, 2021 10:10 AM IST / Updated: Jul 14 2021, 03:48 PM IST

ক্যাঙ্গারুর দেশে জয়জয়কার ভারতীয় বংশোদ্ভূত জাস্টিন নারায়ণের। মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার সিজন ১৩-র বিজয়ী হয়েছেন জাস্টিন নারায়ণ। দ্বিতীয় ভারতীয় হিসেবে এই নজির গড়লেন নারায়ণ। মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার সিজন ১৩-র হাড্ডাহাড্ডি লড়াইয়ে বাংলাদেশের কিশোয়ার চৌধুরী এবং পিট ক্যাম্পবেলকে পরাজিত করে সেরার খেতাব জিতে নিলেন জাস্টিন নারায়ণ। উপহার বাবদ মাস্টারশেফ ট্রফি এবং নগদ ১.৮৬ কোটি টাকা পেয়েছেন জাস্টিন।

গত মঙ্গলবার মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার ইনস্টাগ্রাম পেজ থেকেই প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করা হয়।  এবং সেখানেই জাস্টিন নারায়ণ সেরা নির্বাচিত হন।  মাত্র ২৭ বছর বয়সী জাস্টিনের প্রথম হওয়ার খবরে উচ্ছ্বসিত হয়ে ওঠেন সমস্ত ভারতীয়রা। এর আগে ২০১৮ সালে ভারতীয় বংশোদ্ভূত শশী চেলিয়া এই খেতাব জিতে নিয়েছিলেন।  অন্যদিকে মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার মঞ্চে গ্রাম বাংলার পান্তা ভাত ও আলু ভর্তা খাইয়ে সকলের মন জিতে নিয়েছিলেন বাংলাদেশের কিশোয়ার। ডিজনি প্লাস হটস্টার প্রিমিয়ামে স্ট্রিমিং হচ্ছে এই শোয়ের। 

মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার খেতাব জিতে ভীষণ ভাবে কৃতজ্ঞ জাস্টিন। পুরো বিষয়টা যেন অবিশ্বাস্য, আলাদা একটা অনুভূতি। এটা বিশ্বাস করতে এখনও সময় লাগবে। জীবনের সেরা অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে জাস্টিন জানিয়েছেন, মাত্র ১৩ বছর বয়স থেকেই রান্নার প্রতি গভীর ঝোঁক। স্বপ্ন রয়েছে একটি রেঁস্তোর খোলার। এবং এই খেতাব তার স্বপ্নপূরণের অনেক কাছাকাছি পৌঁছে দিয়েছে। ভবিষ্যতে অর্থ রোজগার করে দরিদ্র শিশুদের জন্য  খাবার ও শিক্ষার ব্যবস্থা করাটাই তার লক্ষ্য। ভারতীয় চিকেন ট্যাকোস, চারকোল চিকেন উইথ টোম, ভারতীয় চিকেন কারি, ফ্ল্যাটব্রেড ও আচারের স্যালাড বানিয়েই পান্তা ভাত ও আলু ভর্তাকে টেক্কা দিয়ে মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার খেতাব জিতে নিলেন জাস্টিন নারায়ণ। 
 

Share this article
click me!