রইল একেবারে অন্য স্বাদের মশলাদার চিকেনের পদ, যা জমিয়ে দেবে পেটপুজো

  • চিকেনের নতুন নতুন পদ জানা থাকলে, খুব কাজে দেয়
  • খুব কম সময়ে মুখরোচক পদ বানাতে চিকেনে জুরি মেলা ভার
  • একঘেয়ে চিকেনের স্বাদ বদলাতে আমরা নানা ধরনের রেসিপি ট্রাই করে থাকি
  • আজ রইল চিকেনের মশলাদার রেসিপি কোরিয়েন্ডার পেপার চিকেন

Asianet News Bangla | Published : Aug 29, 2020 11:41 AM IST

যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন, আর যাই হোক নতুন নতুন রেসিপি ঠিক খুঁজে বের করেন তাঁরা। আর চিকেনের নতুন নতুন রেসিপি শিখে রাখাই যায়। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে চিকেনের একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। আর দেরি না করে পরিবারের সবাইকে তাক লাগিয়ে দিন চিকেনের এই পদ বানিয়ে।

আরও পড়ুন- চায়ের সঙ্গে মুখরোচক স্ন্যাকস, ঝটপট তৈরি হবে ঝাল ঝাল পুর ভরা লঙ্কার পকোড়া

দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেরই কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন একটু মুখোরচক খাবার দিতে সবাই সাধ্য মত চেষ্টা করছে। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। আর প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সবথেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। 

আরও পড়ুন- তালের এই পদ চেখে দেখেছেন কখনও , আজই ট্রাই করুন তালের ভাপা পিঠা

একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে বানাবেন কোরিয়েন্ডার পেপার চিকেন রইল তার হদিশ। বিরিয়ানি, ফ্রায়েড রাইসের বা এমনি স্টার্টার হিসেবে এই পদের জুড়ি মেলা ভার। বাড়ির ছোটদের যে এই পদ সবচেয়ে বেশি পছন্দের হবে তা আর আলাদা করে বলার জায়গা রাখে না। তাই দেরি না করে দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন কোরিয়েন্ডার পেপার চিকেন। দেখে নিন মাস্টার শেফ সঞ্জীব কাপুরের সহজ রেসিপি-

Share this article
click me!