অনেক হল 'কাঁচা বাদাম', এবার ভাইরাল ভিডিওর তালিকায় নতুন নাম 'মিরিন্ডা ফুচকা '

এই অদ্ভুত খাবারের ভিডিওটি  ফায়ার মোমো, ফায়ার ফুচকা এবং আইসক্রিম ফুচকার সিরিজের পরবর্তী স্তর। মানুষের প্রিয় স্ট্রিট ফুডের মধ্যে  আরেকটি এক্সপেরিমেন্টের শিকার হয়েছে, যা মানুষ ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল করে দিয়েছে। 
 

Web Desk - ANB | Published : May 18, 2022 8:18 AM IST

এই সময়ে ভাইরাল ভিডিওর তালিকায় যদি আরও একটি ভিডিও জায়গা পায় তা হল মিরিন্ডা ফুচকা। নিশ্চয়ই এই অদ্ভুত খাবারের ভিডিওটি  ফায়ার মোমো, ফায়ার ফুচকা এবং আইসক্রিম ফুচকার সিরিজের পরবর্তী স্তর। মানুষের প্রিয় স্ট্রিট ফুডের মধ্যে  আরেকটি এক্সপেরিমেন্টের শিকার হয়েছে, যা মানুষ ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল করে দিয়েছে। 

সাধারণত ফুচকা প্রেমিকের টক মিষ্টি স্বাদ এটিকে মানুষের কাছে প্রিয় করে তুলেছে। তবে ভাবুন তো আপনার মন কতটা খারাপ হবে যদি কেউ এই টক-মিষ্টি স্বাদের সঙ্গে মজা করে তার বদলে ঠান্ডা পানীয় দিয়ে পরিবেশন করে! রাজস্থানের জয়পুরের এক রাস্তার বিক্রেতা একইরকম কিছু করছেন। এটি গরম জলের পরিবর্তে মিষ্টি মিরিন্ডায় ডুবিয়ে ফুচকাকে পরিবেশন করেছে। এখন ফুচকা প্রেমীদের মন খারাপ হতে বাধ্য।

মিরিন্ডায় ফুচকায় ডুব 
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ফুচকা বিক্রি করছেন এক ব্যক্তি ফুচকাতে টক জলের বদলে মিরিন্ডা রাখছেন। একজন ফুড ব্লগারও এই ফুচকা খায় এবং তার মতে এটা খুবই ভালো। এই ভিডিওটির সঙ্গে যে ক্যাপশনটি লেখা হয়েছে তাও অসাধারণ – 'মিরিন্ডা ফুচকা সেক্সি ছিল', মিষ্টি-মিষ্টি যথেষ্ট হয়ে গিয়েছিল। চটোরে ব্রাদার্স নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিওটি মানুষ দেখেছে, কিন্তু তারা এতে মোটেও মুগ্ধ হয়েছে বলে মনে হচ্ছে না।


আরও পড়ুন- বাড়তি ওজন কমাতে গিয়ে মর্মান্তিক পরিণতি, প্রয়াত জনপ্রিয় টেলি অভিনেত্রী

আরও পড়ুন- গর্ভবতী মহিলাদের কি আম খাওয়া উচিত, জেনে নিন এই সময় আম খাওয়া উপকারী কি না

আরও পড়ুন- ১৮ বছরের আগেই যৌন সম্পর্কে লিপ্ত, ভারতীয় ছেলেদের পিছনে রেখে এগিয়ে রয়েছে মেয়েরা


অনেকে মন্তব্য করেছেন- 'এই এটারই অভাব ছিল'
অদ্ভুত এই খাবারটি দেখার পর মানুষ খুব রেগে যায়। যদিও এখন পর্যন্ত ৩০ লাখ মানুষ দেখেছে, কিন্তু কেউ প্রশংসা করছে না। অধিকাংশ মানুষ একে 'ফালতু' ও 'জঘন্য' বলে অভিহিত করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- 'এই পৃথিবীর শেষ হতে চলেছে।' সেই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন- 'বলবেন না এই মিরিন্ডার ফুচকার জন্য টাকাও দিয়েছেন, বাড়িতেই তৈরি হয়ে যেত।' ফুচকার অপমানে ক্ষুব্ধ হয়ে এক ব্যক্তি এমনও বলেছিল- 'এই এটারই অভাব ছিল।'

Share this article
click me!