বন্ধুদের সঙ্গে আড্ডা জমিয়ে তুলতে, বাড়িতেই বানিয়ে ফেলুন রেস্তোরাঁর স্বাদের এই স্ন্যাক্স

  • বানিয়ে ফেলুন রেস্তোরাঁর স্বাদের এই স্ন্যাক্স
  • চটজলদি স্ন্যাক্সস বানানো নিয়ে সমস্যায় পড়তে হয় 
  • নিত্য নতুন কি স্ন্যাকস বানানো যায় সে নিয়ে চিন্তা লেগেই থাকে
  • ঘরোয়া উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন মুখরোচক এই পদ

deblina dey | Published : Mar 15, 2021 10:21 AM IST

বাড়িতে হোক বা রেস্তোরাঁয় সন্ধ্যার আড্ডা মানেই মনের মত স্ন্যাক্স প্রয়োজন। আর যদি এই আয়োজন হয় বাড়িতে, তবে সবচেয়ে বড় চিন্তা হল স্ন্যাক্স আইটেমে চটজলদি কি বানানো যায়। স্ন্যাক্স মানেই তা হবে মুখরোচক অথচ সুস্বাদু। তাই এই রকম এইটা কম্বিনেশনের যখন কিছু তৈরি করতে হয়ে তখন অনেক চিন্তা-ভাবনা করে তবেই তার হদিশ মেলে। বর্তমানে মোবাইলের সাহায্যে নানান ধরণের রেসিপি পাওয়া খুব সহজ তবে তৈরি করা। সেটা কি একেবারেই জলভাত!

আরও পড়ুন-  সস্তায় প্রোটিন সমৃদ্ধ পুষ্টিগুণে ঠাসা জল-খাবার, দেখে নিন কোরিয়ান এগ রোল রেসিপি

আজ রইল একেবারে অন্য স্বাদের অসাধারণ লোভনীয় স্ন্যাকস হানি চিলি পটাটো। বন্ধুদের সঙ্গে হোক বা খুব কাছের আত্মীয়দের সঙ্গে স্ন্যাক্সের আনন্দ ভাগ করে নিতে বানিয়ে নিন রেস্তোরাঁর স্বাদের এই পদ। এই স্ন্যাক্সস রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। তাই আর দেরি না করে দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি-

স্ন্যাক্সে মানেই যে তা চিকেন বা মটন হতে হবে তার কোনও কথা নেই। সাধারণ উপকরণ দিয়েও একেবারে অসাধারণ স্বাদের স্ন্যাক্সের পদ বানানো যায়। আর তার একেবারে অন্যতম উধাহরণ হল এই  হানি চিলি পটাটো-এর রেসিপি। তাই আর দেরি না করে দেখে নেওয়া যায়  হানি চিলি পটাটো-এর সবচেয়ে সহজ রেসিপি। অবশ্যই ট্রাই করে দেখুন মুখরোচক এই পদ।

Share this article
click me!