স্বাস্থ্যের কারণে অনেকেরই বর্তমানে কম তেল মশলার কন্টিনেন্টাল খাবারের দিকে বেশি ঝোঁক রয়েছে। চটজলদি প্রোটিন সমৃদ্ধ পদ বানাতে অবশ্যই ট্রাই করুন এই পদ।  তবে শরীর ভালো রাখতে আর পুষ্টি জোগাতে সস্তার মধ্যে ডিমের কোনও বিকল্প নেই। তাছাড়া জল খাবারে মাঝে মধ্যে স্বাদ বদল করতে বানিয়ে দেখতেই পারেন ডিমের মুখরোচক এই পদ। 

আরও পড়ুন- স্বাস্থ্যকর অথচ সুস্বাদু, সস্তায় পেট ভরান পুষ্টিকর খাদ্যে রইল রেসিপি 

রোজ রোজ এক ঘেয়ে খাবার খেতে সবথেকে সমস্যা হয় ছোটদের। আর এর থেকেই শুরু হয় খাবার নিয়ে বায়না। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। এছাড়া সামান্য খরচায় পরিবারকে স্বাস্থ্যকর খাবার দিতে এই পদের জুড়ি মেলা ভার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন কোরিয়ান এগ রোল। এই পদ ছোটদের খুব ভালো লাগবে, দেখে নিন কোরিয়ান এগ রোল তৈরির ভিডিওটি-

আরও পড়ুন- সুস্বাদু অথচ পুষ্টিগুণে ঠাসা, চটপট বানিয়ে ফেলুন মাশরুম মেথি মালাই 

এই পদ খুব সহজেই বানানো যায়। অন্যদিকে মহামারির আবহে বাড়িতে থেকেই সকলে যত্ন নিচ্ছে নিজের এবং পরিবারের। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে প্রায় সকলকেই। তাই এমন সময় পাতে রাখুন সস্তায় পুষ্টিকর খাবার।