নিমেষেই তৈরি হবে এই লোভনীয় পদ, বানিয়ে নিন স্বাদে ভরপুর ম্যাঙ্গো স্মুদি

  • করোনা মহামারির এমন অবস্থায় যত্নে রাখতে হবে পরিবারকে
  • এই সময়ে যতটা সম্ভব বাড়ির তৈরির খাবার খাওয়াই উচিৎ
  • সহজেই তৈরি হবে ম্যাঙ্গো স্মুদি 
  • দেখে নেওয়া যাক এর অসাধারণ রেসিপি

deblina dey | Published : Aug 12, 2020 10:42 AM IST

এই মরশুমে আম সহজলভ্য। তবে বাড়িতে থাকা ছোট সদস্যদের অনের সময় ফল খাওয়ানো বেশ কঠিন কাজ হয়ে দাঁড়ায়। এছাড়া বর্তমানে এমন পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিতে হচ্ছে স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করতে পারেন এই পদ। আর প্রতিদিন এক ঘেয়ে ফল খাওয়ার থেকে একটু স্বাদ বদল করলে বেশ খুশী হয় ছোটরা। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন সাজিয়ে গুছিয়ে।  আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটদের সবচেয়ে বেশি পছন্দের, ম্যাঙ্গো স্মুদি।

হাতে গোনা মাত্র কয়েকটি জিনিস দিয়েই হবে স্বাদপূরণ, বানিয়ে নিন সুস্বাদু ম্যাঙ্গো স্মুদি। করোনা মহামারির এমন অবস্থায় বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। আর বেশিরভাগ সময় বাড়িতে থেকে অফিসের কাজ করে কেটে যাচ্ছে। ফলে সারাদিন ঘরে থেকেই ব্যস্ত আপনি। 

এমন সময় পরিবারের ও ছোটদের মন ভালো করে দিতে এই ছোট ছোট উদ্যোগগুলোই খুশি করবে ওদের। বাড়ির ছোট্ট সদস্যের জন্য বানিয়ে দেখুন এটি। রান্নাঘরে থাকা নামমাত্র জিনিস দিয়েই তৈরি হবে ম্যাঙ্গো স্মুদি। শুনে অবাক লাগছে। তবে দেখে নিন ম্যাঙ্গো স্মুদি তৈরির সবচেয়ে সহজ এই ভিডিওটি-

Share this article
click me!