মাঠেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব থেকে ঠোটে ঠোট, দেখুন আমেরিকান ফুটবলারের ভাইরাল ভিডিও

  • ফুটবলের উত্তেজনার মধ্যেই বিয়ের প্রস্তাব
  • আজব কাণ্ড ঘটল মেজর সকার লিগে
  • বিয়ের প্রস্তাবের পর ঘনিষ্ঠ মুহূর্তে যুগল
  • ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়
     

Asianet News Bangla | Published : Jul 5, 2021 5:38 PM IST

প্রায় এক মাস ধরে চলছে ইউরো কাপ ও কোপা আমেরিকা। ফুটবলের আনন্দে গা ভাসিয়েছে গোটা বিশ্ব। ফুটবলের উত্তেজনা, স্কিল ও স্পিডের লড়াই, দৃষ্টি নন্দন গোল, জয়ের উচ্ছ্বাস থেকে হারের আনন্দে সব কিছুই বিগত একমাসে দেখেছে ফুটবল বিশ্ব। দেখেছে খেলার মাঠে দর্শকদের প্রেমের মুহূর্ত। কিন্তু শুধু অপেক্ষা ছিল মাঠে প্রেমের বা ভালোবাসার মুহূর্তের। এবার পূরণ হয়ে গেল সেই অভাবও। মাঠেই মনের মানুষকে বিয়ের প্রস্তাব থেকে ঠোটে ঠোট সবকিছুই দেখলেন এক ফুটবলার।

প্রেমের এই মুহূর্তের সাক্ষী ইউরো বা কোপা আমেরিকায় ঘটেনি। ঘটেছে আমেরিকার মেজর সকার লিগে। এই ঘটনা ঘটিয়েছেন আমেরিকার ফুটবলার হাসানি ডটসন স্টেফেনসন। তিনি খেলেন মিনেসোটা ইউনাইটেড এফসি-র হয়ে। স্যান হোসে আর্থকোয়েকসের বিরুদ্ধে ম্যাচ ছিল হাসানিদের। টানটান উত্তেজনার পর খেলা ২-২ ব্যবধানে অমীমাংসীতভাবে শেষ হয়। কিন্তু জীবনের প্রেমের মানুষকে পাওয়ার মীমাংসাটা মিনেসোটার অ্যালায়েঞ্জ ফিল্ড স্টেডিয়ামেই সেরে নিলেন হাসান। নিজের প্রেমিকা পেট্রা ভুকোভিচকে মাঠের মধ্যে প্রেম নিবেদন করলেন তিনি।

 

 

হাসানির এই  ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে মাঠের সাইড লাইনের ধারে প্রেমিকাকে হাটু গেড়ে প্রেম নিবেদেন ওব বিয়ের প্রস্তাব দিচ্ছেন হাসানি। হঠাৎ এমন কাণ্ডে অবাক হয়ে গিয়েছেন পেট্রা। এই কাণ্ড দেখে ছুটে এসেছেন ফটোগ্রাফাররাও। তবে এমন রোমান্টিক কায়দার বিয়ের প্রস্তাব ফেরাতে পারেননি পেট্রা। রাজি হয়ে যান তখনই। তারপরই একেঅপরকে ঘনিষ্ঠ চুম্বন। সত্যি খেলার মাঠে প্রেমের নতুন অধ্যায় লিখলেন হাসানি ও পেট্রা।

Share this article
click me!