এবার করোনার থাবা এটিকে মোহনবাগান দলে, এএফসি কাপ নিয়ে সমস্যায় ম্যানেজমেন্ট

  • ক্রীড়জগতে অব্য়াহত করোনার থাবা
  • এবার প্রকোপ এটিকে মোহনবাগান শিবিরে
  • আক্রান্ত সবুজ-মেরুণের দুই তারকা ফুটবলার
  • এএফসি কাপে দল পাঠানো নিয়ে সমস্যায় ম্যানেজমেন্ট
     

Sudip Paul | Published : May 9, 2021 6:14 AM IST

দেশ জুড়ে ক্রমশ ভয়াবহ হচ্ছে করোনা ভাইরাসের থাবা। দৈনিক আক্রান্তের সংখ্যা লাগাতার ৪ লক্ষের উপর। দৈনিক মৃত্যুর সংখ্যাও পেরিয়েছে গিয়েছে ৪ হাজারের গন্ডী। ক্রীড়া জগতেও অব্যাহত রয়েছে মারণ ভাইরাসের থাবা। এবার করোনার প্রকোপ থেকে রক্ষা পেল না এটিকে মোহনবাগান দলও। এএফসি কাপ খেলতে যাওয়ার আগে করোনা আক্রান্ত হলেন দলের তারকা ফুটবলার প্রবীর দাস ও শেখ শাহিল। দুই ফুটবলারের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর থেকেই চিন্তায় টিম মেনেজমেন্ট।

এফএফসি কাপ খেলতে যাওয়ার আগে সবুজ-মেরুণ শিবিরের যে সকল ফুটবলাররা কলকাতায় রয়েছে, তাদের সকলের করোনা রিপোর্ট করানো হয়। তখনও ফল পজেটিভ আসে প্রবীর দাস ও শেখ শাহিলের।  প্রীতম কোটাল, প্রণয় হালদার, অভিলাস ঘোষেদর ফল নেগেটিভ। করোনা আক্রান্ত হওয়ার পরই দুই ফুটবলারকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ফলে এফসি কাপে প্রবীর ও শেখ সাহিলদের খেলতে যাওয়া হচ্ছে তা একপ্রকার নিশ্চিৎ। অপরদিতে গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা করোনা আক্রান্ত হওয়ায়, তিনি যাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

এই পরিস্থিতিতে এএফসি কাপ খেলতে না চেয়ে আরও একবার চিঠি দিয়েছে এটিকে মোহনবাগান দল। কারণ দলে করোনার থাবা, রয় কৃষ্ণা দেশে লকডাউনে আটকে যাওয়া, ডেভিড উইলিয়ামস, কার্ল ম্যাকহিউজদের নিয়ে অনিশ্চিয়তা। কিন্তু সবুজ মেরুণের প্রতিপক্ষ বসুন্ধরা কিংস খেলার বিষয়ে আগ্রহ প্রকাশ করায় বাধ্য হয়ে হয়তো সম্পূর্ণ দ্বিতীয় সারির দল নিয়ে মালদ্বীপে পারি দিতে হবে এটিকে মোহনবাগানকে। সব মিলিয়ে করোনার থাবায় নাজেহাল সবুজ-মেরুণ ব্রিগেড।

Share this article
click me!