সামাজিক দূরত্বের নিয়ম ভেঙে বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

  • লিগা সিরি এ শুরুর আগে বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
  • সামাজিক দূরত্বের নিয়ম ভাঙার অভিযোগ তার বিরুদ্ধে
  • একটি রেঁস্তোরায় গিয়ে মালিক সঙ্গে ছবি তোলেন রোনাল্ডো
  • সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক
     

Sudip Paul | Published : Jun 11, 2020 8:08 AM IST

২০ জুন থেকে ফিরছে ইতালির লিগা সিরি এ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে বল পায়ে দেখার জন্য অপেক্ষায় রয়েছে ফুটবল বিশ্ব। ইতিমধ্যেই অনুশীসনে ফিরে নিজের ফিটেনেসের পরিচয় দিয়ে সকলকে চমকে দিয়েছে সিআরসেভেন। আশ্চর্যজনকভাবে আগের তুলনায় বেশি ফিট হয়ে গিয়েছেন রোনাল্ডো। সব কিছুই ঠিকঠাক চলছিল, কিন্তু লিগ শুরু আগে একটি ঘটনায় ফের বিতর্কে জড়ালেন জুভেন্টাস তারকা। সামাজিক দূরত্বের নিয়ম ভেঙে একটি রেস্তোরায় গিয়েছিলেন পর্তুগীজ তারকা। আর তা নিয়েই তৈরি হয়েছে নয়া জল্পনা। 

আরও পড়ুনঃআজ থেকে শুরু লা লিগা,প্রথম ম্য়াচে মুখোমুখি সেভিলা ও রিয়াল বেটিস

সম্প্রতি ইতালি ছেড়ে ঝটিকা সফরে পর্তুগালে যান রোনাল্ডো। পর্তুগালে গিয়ে রোনাল্ডো তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজকে সঙ্গে নিয়ে লিসবনে তাঁর প্রিয় রেসুরেন্টে উপস্থিত হন। যেখানে তাঁকে সোশ্যাল ডিসট্যান্সিংয়ের নিয়ম অমান্য করতে দেখা যায়।  রেস্টুরেন্টের মালকিনের সঙ্গে  ছবি তোলেন সিআরসেভেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। প্রশ্ন উঠতে শুরু করে করোনা ভাইরাস নিয়ে রোনাল্ডোর অসচেতনতা নিয়ে। কারণ  ছবিতে দু'জনকে এতটাই কাছাকাছি দেখা গিয়েছে যে, প্রশ্ন ওঠা স্বাভাবিক পারস্পরিক ২ মিটার দূরত্ববিধি নিয়ে। টেবিলে বসা ছাড়া বাকি সময়ে পর্তুগালের বার ও রেস্টুরেন্টেও মাস্ক পরা বাধ্যতামূলক। মারিয়া মাস্ক পরে থাকলেও রোনাল্ডোর মাস্ক ছিল হাতে।

আরও পড়ুনঃআইপিএল করতে প্রস্তুত বিসিসিআই,বড় ঘোষণা সৌরভের

আরও পড়ুনঃঝুলে রইল টি-২০ বিশ্বকাপের ভাগ্য,আইসিসির বৈঠকে হল না কোনও সিদ্ধান্ত

ইতালি ও পর্তুগাল দু'দেশেই আন্তর্জাতিক উড়ানের পর কোয়ারান্টাইনে থাকার নিয়ম লাগু রয়েছে। রোনাল্ডো সেই নিয়মও উপেক্ষা করেছেন বলে অভিযোগ উঠতে শুরু করেছে। যদিও গোটা বিষয় নিয়ে এখনও কোনও মুখ খোলেননি ক্রিশ্চিয়ানো। প্রতিক্রিয়া পাওয়া যায়নি তার বান্ধবীর তরফ তেকেও। কিন্তু আর কদিন পরেই য়েখানে সিরি এ লিগ শুরু হবে তার আগে রোনাল্ডোর এহেন সিদ্ধান্তে হতবাক তার অনুগামীরাই। জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষ কোনও সিদ্ধান্ত নেয় কিনা সেটাই দেখার।

Share this article
click me!