আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আইসিসি টি-টোয়েন্টি মহিলা বিশ্বকাপ নিয়ে কোনরকম সিদ্ধান্ত নেওয়া স্থগিত রাখলো আইসিসি। পরের মাসেও পরিস্থিতির ওপর নজর রাখবে আইসিসি। অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজন হওয়ার কথা ছিল আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। অক্টোবরের ১৮ তারিখ থেকে শুরু হয়ে টুর্নামেন্টটি চলার কথা ছিল নভেম্বরের ১৫ তারিখ অবধি। মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপটি আয়োজিত হওয়ার কথা ছিল নিউজিল্যান্ডের মাটিতে। পরের বছর ফেব্রুয়ারি থেকে মার্চ মাস অবধি টুর্নামেন্টটি চলার কথা। 

আরও পড়ুনঃমায়ের প্রেমিককে সমকামিতা নিয়ে কটাক্ষ,পুলিসি ঝামেলায় জড়ালেন নেইমার

দুটি টুর্নামেন্টেরই ভবিষ্যৎ কি হতে চলেছে সেই নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য বুধবার বৈঠকে বসেছিল আইসিসি। কিন্তু সেই বৈঠকেও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারলো না তারা। পরবর্তী একমাস বিশ্বজুড়ে করোনা ভাইরাসের পরিস্থিতি কি দাঁড়ায় তার ওপর নজর রাখবে আইসিসি। আইসিসির তরফ থেকে জানানো হয়েছে যে, সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের সংক্রমণের যে সামগ্রিক পরিস্থিতি তার প্রতি মাসে পরিবর্তন হচ্ছে। তাই একটু অপেক্ষা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন তারা। 

আরও পড়ুনঃবল পালিশে থুতুর ব্যবহার বন্ধে বোলাররা রোবটে পরিণত হবে,মন্তব্য আক্রমের

আরও পড়ুনঃনিজের কেরিয়ারের সবথেকে কঠিন ব্যাটসম্য়ানের নাম জানালেন রশিদ খান

আইসিসির টি-টোয়েন্টি বিশ্বকাপের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে অনেক কিছু। সম্প্রতি এসিসি-র বৈঠকে এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত স্থগিত রাখা হয়েছে এই ভেবে যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কি সিদ্ধান্ত নেয় তা দেখে তারা তাদের পরবর্তী সিদ্ধান্ত নেবেন। শেষপর্যন্ত বিশ্বকাপ পিছিয়ে গেলে সেই স্লটে আইপিএল আয়োজন করার কথা ভেবে রেখেছে বিসিসিআইও। এখন দেখার ঠিক কতদিন পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত নিতে পারে আইসিসি।