'মাতৃসম ক্লাবকে বিক্রি নয়', এবার ইস্টবেঙ্গল সমমর্থকদেক বিক্ষোভ বেহালায়

  • লাল-হলুদের চুক্তি জয় এখনও অব্যাহত
  • শ্রী সিমেন্টের সঙ্গে মেলেনি সমাধান সূত্র
  • এবার রাস্তায় নেমে ক্লাবের পক্ষে বিক্ষোভ
  • ক্লাব বিক্রি করা চলবে না বলে দাবি বিক্ষোভকারীদের
     

Asianet News Bangla | Published : Jun 22, 2021 12:16 PM IST

লগ্নিকারী শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি জট এখনও অব্যাহত। এই সমস্যার মধ্যেই ক্লাবের সমর্থনে শহরের বিভিন্ন প্রান্তে রাস্তায় নামছেন লাল-হলুদের সমর্থকরা। বিগত কখনও বেলঘড়িয়া পূবপাড়া কখনও আবার কুমারটুলি ফুটবল কোচিং সেন্টার সহ বিভিন্ন জায়গায় চলেছে বিক্ষোভ কর্মসূচি। ক্লাবের স্বার্থ জলাঞ্জলি দিয়ে লগ্নিকারী সংস্থার সঙ্গে কোনও চুক্তি নয় বলে দাবি ওঠে সব বিক্ষোভেই। এবার সেই পথেই হাঁটল বেহালা চৌরাস্তার ইস্টবেঙ্গল সমর্থকরা।

আরও পড়ুনঃ২৫তম বর্ষপূর্তিতে ফিরে দেখা লর্ডসের মহারাজকীয় শতরান, নস্টালজিয়ায় ভাসছেন দাদা

মঙ্গলবার বেহালা চৌরাস্তার ইস্টবেঙ্গল সমর্থকরা রাস্তায় নেমে বিক্ষোভ প্রদর্শন করেন। তাদের দাবি ছিল মূলত, মাতৃসম ক্লাবকে কোনওভাবেই যেন বিক্রি করে দেওয়া না হয়। ক্লাব আইএসএলে খেলুক তারাও চায়, কিন্তু ক্লাব বেঁচে নয়। ক্লাবের উপর লগ্নিকারী সংস্থার অহেতুক চাপিয়ে দেওয়া শর্তগুলি মানা সম্ভব নয়। বর্তমানে ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে সংশয় থাকলেও, সব সমস্যা কাটিয়ে ইস্টবেঙ্গল যে দেশের সর্বোচ্চ লিগে মর্যাদার সঙ্গেও খেলবে তাও বিশ্বাস করেন বিক্ষোভকারীরা।

আরও পড়ুনঃফের নগ্ন হতে চান পুনম পাণ্ডে, টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল নিয়ে বিতর্কিত মন্তব্য বলি ডিভার

আরও পড়ুনঃবিকিনিতে 'আগুন' বুমরার স্ত্রী,দেখুন সুপার হট অ্যান্ড সেক্সি ছবির অ্যালবাম

শহরের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ চললেও, শ্রী সিমেন্টের সঙ্গে জট কিন্তু এখনও কাটিয়ে উঠতে পারেননি ক্লা কর্তারা।শ্রী সিমেন্টের যাবতীয় শর্ত ক্লাব কর্তারা এখনও মানতে রাজি নয় বলে জানা যাচ্ছে। কিন্তু আইএসএলের সময় পেরিয়ে যাওয়া, এআইএফএফের চাপ, সব কিছি নিয়ে সন্দিহান শতাব্দী প্রাচীন ক্লাবের কর্মকর্তারা। কোন পথে সমাধান তাও এখনও অধরা। 

Share this article
click me!