'ক্লাবের স্বার্থ জলাঞ্জলি দিয়ে চুক্তি নয়', রাজপথে বিক্ষোভ ইস্টবেঙ্গল সমর্থকদের

  • লাল-হলুদের চুক্তি জয় এখনও অব্যাহত
  • শ্রী সিমেন্টের সঙ্গে মেলেনি সমাধান সূত্র
  • এবার রাস্তায় নেমে ক্লাবের পক্ষে বিক্ষোভ
  • ক্লাব বিক্রি করা চলবে না বলে দাবি বিক্ষোভকারীদের

Asianet News Bangla | Published : Jun 21, 2021 1:38 PM IST

লগ্নিকারী শ্রী সিমেন্ট চুক্তি  জট এখনও অব্যাহত ইস্টবেঙ্গলের। চলতি বছরে আইএসএলে লাল-হলুদ শিবির আদৌ খেলতে পারবে কিনা তা নিয়েও রয়েছে সংশয়। শ্রী সিমেন্টের যাবতীয় শর্ত ক্লাব কর্তারা এখনও মানতে রাজি নয় বলে জানা যাচ্ছে। কিন্তু আইএসএলের সময় পেরিয়ে যাওয়া, এআইএফএফের চাপ, সব কিছি নিয়ে সন্দিহান শতাব্দী প্রাচীন ক্লাবের কর্মকর্তারা। কোন পথে সমাধান তাও এখনও অধরা। এবার ক্লাবের হে গলা ফাটাতে রাস্তায় নামল সমর্থকরা। 

আরও পড়ুনঃযমজ পুত্র সন্তানের বাবা হলেন উসেইন বোল্ট, নামেও রয়েছে চমক

"

সোমবার কুমারটুলি ফুটবল কোচিং সেন্টারের থেকে একটি বিক্ষোভ ও প্রতিবাদ ব়্যালির আয়োজন করা হয়।লগ্নিকারী কর্পোরেট সংস্থার বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দেন তারা। সময়ের দাবি মেনে ক্লাব কর্পোরেট হবে এটা যেমন ঠিক, কিন্তু  সমর্থকদের উপর অথবা ক্লাব কর্তাদের উপর অহেতুক চাপিয়ে দেওয়া বিভিন্ন নিয়মের তীব্র ভাষায় সমালোচনা করেন বিক্ষোভকারীরা। একইসঙ্গে দুই তরফের যুক্তি সঙ্গত দাবিগুলি মেনে চুক্তি সাক্ষরিত হওয়া উচিৎ বলে মনে করেন তারা।

আরও পড়ুনঃবিকিনিতে 'আগুন' বুমরার স্ত্রী,দেখুন সুপার হট অ্যান্ড সেক্সি ছবির অ্যালবাম

"

আরও পড়ুনঃডেটিংয়ে গিয়ে শাশুড়ির হাতে পাকড়াও, জানুন অজিঙ্কে রাহানের প্রেম কাহিনি

মঙ্গল শ্যামবাজার ইস্টবেঙ্গল সোসাইটির সামনে থেকে শুরু হয় এই ব়্যালি। কুমারটুলি ফুটবল কোচিং সেন্টারের কর্ম-কর্তাদের পাশাপাশি অসংখ্য ক্ষুদে ফুটবলাররাও অংশ নেন এই ব়্যালিতে। শতাব্দী প্রাচীন ক্লাবকে কোনও মতে পুরোপুরি বিক্রি করে দেওয়া চলবে না বলেও স্লোগান তোলেন তারা। ক্লাবের স্বার্থ জলাঞ্জলি দিয়ে চুক্তি স্বাক্ষরিত করা যাবে না বলেও দাবি জানান তারা। সব মিলিয়ে ক্লাবের খারাপ সময়ে পাশে সকলকে পাশে থাকার বার্তা দেন বিক্ষোভকারীরা।

Share this article
click me!