করোনা ভাইরাসে আক্রান্ত জুভেন্তাস তারকা পাওলো দিবালা, আক্রান্ত তার বান্ধবীও

  • এবার করোনায় আক্রান্ত আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা
  • জুভেন্তাসের তৃতীয় ফুটবলার হিসেবে করোনায় আক্রান্ত হলেন দিবালা
  • দিবালার সঙ্গে আক্রান্ত হয়েছেন তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও
  • দিবালার পাশে থাকার আশ্বাস জুভেন্তাস ক্লাব কর্তৃপক্ষের

Sudip Paul | Published : Mar 22, 2020 4:50 AM IST / Updated: Mar 22 2020, 10:22 AM IST

ফের করোনা ভাইরাসে আক্রান্ত হলেন উতালির জুভেন্তাস ফুটবল ক্লাবের আরও এক ফুটবলার। কোভিড ১৯ টেস্ট পজেটিভ ধরা পড়ল আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার। প্রথম জুভেন্তাস ফুটবলার হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হন ড্যানিয়েল রুগানি। তারপর সেই তালিকায় যোগ হয় ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুচবলার ব্লেইজ মাতুইদির। এবার জুভেন্তাসের তৃতীয় ফুটবলার হিসেবে এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন পাওলো দিবালা। আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টিনা দলে লিও মেসির সদস্যের করোনায় আক্রান্তের খবরে উদ্বেগ বেড়েছে ফুটবল বিশ্বে।

আরও পড়ুনঃমোদীর পাশে সৌরভ, করোনা রুখতে জনতা কারফিউ সমর্থন দাদার

তবে শুধু পাওলো দিবালা নয়, করোনা ভাইরাস থাবা বসিয়েছে তার পরিবারেও।  আক্রান্ত হয়েছেন দিবালার বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও। সোশাল মিডিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন দিবালা।  যেখানে তিনি লেখেন, ‘‘আমি করোনাভাইরাসে আক্রান্ত।’’ এ দিন ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে তাঁর ছবি পোস্ট করে দিবালা লেখেন, ‘‘সকলকে জানাতে চাই, কিছু আগেই করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট হাতে এল। তাতে দেখা যাচ্ছে, ওরিয়ানা ও আমি করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছি। তবে ভাল অবস্থাতেই রয়েছি।’’

 

 

আরও পড়ুনঃকোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ,বিতর্কে বিশ্বজয়ী বক্সার মেরি কম

আরও পড়ুনঃদেশে ফিরে স্বেচ্ছায় আইসোলেশনে গেলেন ক্যারেবিয়ান তারকা ড্যারেন সামি

এই প্রথম নয় জুভেন্তাসের ফুটবলার ড্যানিয়েল রুগানির করোনায় আক্রান্ত হবার পরই খবর রটেছিল দিবালাও আক্রান্ত। ইতালির এক সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়েছিল দিবালার সংক্রমিত হওয়ার খবর। কিন্তু লাতিন আমেরিকায় এই খবর প্রচারিত হওয়ার পরই দিবালা জানিয়েছিলেন, তিনি করোনা ভাইরাসে ঈক্রান্ত হননি। যদিও বিশেষজ্ঞ চিকিৎসকদের মতে, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে রোগলক্ষণ প্রকাশ পায় না। রোগের লক্ষণ প্রকাশ পেতে বেশ কিছু দিন সময় লাগে। তাই হয়তো দিবালার সঠিক রিপোর্ট পেতে ও নিশ্চিত হতে সময় লেগে গেল। দিবালার কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই তাঁর ক্লাব জুভেন্তাস ট্যুইট করে জানিয়েছে, দিবালার পাশেই রয়েছে আমরা। ১১ মার্চ থেকেই ওকে আইসোলেশনে রাখা হয়েছে। দিন কয়েক আগে কোয়ারেন্টাইনে গিয়েছেন কোচ সারিও। তবে ক্লাবের একের পর এক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তা বেড়েছে জুভেন্তাস কর্তৃপক্ষের। অন্য়ান্য প্লেয়ার ও সাপোর্টিং স্টাফদের উপর নজরদারি ও পর্যবেক্ষণ আরও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। 
 

Share this article
click me!