ম্যান ইউয়ের ড্রয়ে নতুন সমীকরণ ইপিএলে

  • সাউদাম্পটনের সাথে খেলায় পয়েন্ট নষ্ট ম্যান ইউয়ের
  • লিগে পাঁচ নম্বরেই রইলো রেড ডেভিলসরা
  • ড্র করে ১২ নম্বরে রইলো সাউদাম্পটন
  • ম্যান ইউয়ের পরবর্তী প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস
     

Reetabrata Deb | Published : Jul 14, 2020 5:07 AM IST

নিজেদের শেষ ম্যাচগুলিতে পয়েন্ট নষ্ট করেছিল লেস্টার সিটি এবং চেলসি। ফলে ম্যান ইউয়ের সামনে সুবর্ণ সুযোগ ছিলো দুই দলকে টপকে লিগ টেবিলে পাঁচ নম্বর থেকে তিন নম্বরে উঠে আসার। কিন্তু সেই সুযোগ নষ্ট করলো ম্যান ইউ। কাল রাতে সাউদাম্পটনের সাথে খেলতে নেমেছিল তারা। প্রথমে পিছিয়ে পড়লেও কিছুক্ষণ পরেই র‍্যাশফোর্ড এবং মার্শিয়ালের গোলে এগিয়ে যায় তারা। কিন্তু শেষপর্যন্ত তিন পয়েন্টের বদলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ওলে গানার সলশায়ারের দলকে। 

আরও পড়ুনঃপ্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীরা গুলি করে খুন করল টটেনহ্যাম তারকার ভাইকে

১২ মিনিটে আর্মস্ট্রংয়ের গোলে এগিয়ে গিয়েছিল সাউদাম্পটন। ২০ মিনিটে মার্শিয়ালের পাস থেকে গোল করে দলকে সমতায় ফেরান মার্কাস র‍্যাশফোর্ড। তার ঠিক তিন মিনিট পরে ব্রুনো ফার্নান্দেজ-এর বাড়ানো বল থেকে চলতি লিগে নিজের ১৫ নম্বর গোলটি করে দলকে এগিয়ে দেন অ্যান্থনি মার্শিয়াল। এর পর দুই অর্ধেই আর কোনও দলই গোলমুখ খুলতে পারেনি। এরপর সকলে যখন মনে করে নিয়েছে তিন পয়েন্ট পেয়ে গিয়েছে ম্যান ইউ, ঠিক তখনই ম্যাচের অতিরিক্ত সময়ে গোল করে ম্যান ইউয়ের মুঠো থেকে ২ পয়েন্ট ছিনিয়ে নেন সাউদাম্পটনের ওবেফামি। 

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত বিগ বি, পাকিস্তানেও অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা

আরও পড়ুনঃজার্মানিতে ছেলেদের ক্রিকেট লিগে দাপিয়ে খেলছেন ভারতীয় কন্যা,অনন্য নজির বেঙ্গালুরুর শারণ্যা সদারঙ্গানির

ম্যাচ হেরে খারাপ লাগলেও এখনই হতাশ হতে নারাজ ম্যান ইউ ম্যানেজার ওলে গানার সলশায়ার। তার মতে যোগ্য একটি পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছে তার দল। তবে দলের পারফরম্যান্সে তিনি সন্তুষ্ট বলে জানিয়েছেন তিনি। তার মতে অন্য দলগুলি কি করলো সেদিকে না তাকিয়ে ম্যান ইউ নিজেদের খেলার ওপরই বেশি গুরুত্ব দেয়। তার বিশ্বাস বাকি ম্যাচগুলি জিতে তারা চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করবে।

Share this article
click me!