চ্যাম্পিয়ন্স লিগ শুরুর আগে আরও বিপত্তি পিএসজি শিবিরে, চাপ বাড়ছে নেইমারের ওপর

  • ফের চোট সমস্যা পিএসজি শিবিরে
  • চোটের কবলে ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরেত্তি
  • আগেই চোটের জন্য বাইরে রয়েছেন এমব‍্যাপে
  • নেইমারের ওপর দায়িত্ব বাড়ছে চ্যাম্পিয়ন্স লিগে
     

Reetabrata Deb | Published : Aug 6, 2020 4:35 PM IST

আটালান্টার বিরুদ্ধে কিছুদিনের মধ্যেই চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে নামবে পিএসজি। শেষ ষোলোর বাকি ম্যাচগুলি শেষ হলেই কোয়ার্টার ফাইনালের যোগ্যতা অর্জনকারী সবকটি দল রওনা দেবে পর্তুগালের উদ্দেশ্যে। যেখানে প্রতিযোগিতার বাকি অংশ আয়োজিত হবে। কিন্তু তার আগে একফোঁটা স্বস্তিতে নেই পিএসজি শিবির। কোচ টমাস টুচেলের কপালে বাড়ছে চিন্তার ভাঁজ। চোট-আঘাতে জর্জরিত পিএসজি শিবিরের প্রথম একাদশ নির্বাচন করা মুশকিল হয়ে পড়ছে তার পক্ষে। 

আরও পড়ুনঃরামমন্দিরের ভূমিপুজো ঐতিহাসিক ও গর্বের, পাকিস্তানে বসে সদর্পে জানালেন দানিশ কানেরিয়া

এর আগেই কোপা দে ফ্রান্সের ফাইনালে চোট পেয়েছে দলের গুরুত্বপূর্ণ তারকা কিলিয়ান এমব্যপে। চোটের জন্য তিনি নামতে পারেননি কোপা দে লা লিগের ফাইনালে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিরুদ্ধেও তাকে পাচ্ছে না পিএসজি। এইবার চোটের তালিকায় নাম লেখালেন গুরুত্বপূর্ণ মিডফিল্ডার মার্কো ভেরাত্তি। পিএসজির অনুশীলন চলার সময় সতীর্থ সঙ্গে ধাক্কায় কাফ মাসেলে চোট পেয়েছেন তিনি। কবে মাঠে ফিরতে পারবেন জানা নেই। 

আরও পড়ুনঃকরোনা আবহে এবারের আইপিএলে থাকবে একাধিক নতুন চ্যালেঞ্জ,মনে করেন সুরেশ রায়না

আরও পড়ুনঃএমএস ধোনি একজনই হয়, তারসঙ্গে কোনও তুলনাই হয়না, মন্তব্য হিটম্যানের

এই দুই গুরুত্বপূর্ণ ফুটবলারের না থাকায় চাপ বাড়ছে পিএসজি শিবিরে। ফলে অনেক বেশি দায়িত্ব এসে পড়ছে দলের প্রধান তারকা নেইমার জুনিয়রের ওপর। গত দুই মরশুম চোটের জন্য তিনি শেষ ষোলোর খেলায় দলের হয়ে নামতে পারেননি। দলও বিদায় নিয়েছিল শেষ ষোলো থেকে। এই বছর দলকে শেষ ষোলো থেকে কোয়ার্টারে তুলে আনতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন তিনি। কোয়ার্টার ফাইনালেও তার দিকেই তাকিয়ে থাকবে পিএসজি ভক্তরা।

Share this article
click me!