২ সপ্তাহের মধ্যেই পরিবার সহ বার্সেলোনায় ফিরলেন মেসি, কিন্তু কারণটা কী

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে সই করেছেন মেসি। শুরু করে দিয়েছেন অনুশীলন। এরই মধ্যেই ফের বার্সেলোনায় ফিরলেন মেসি। যা নিয়ে জোর জল্পনা ফুটবল মহলে।
 

Asianet News Bangla | Published : Aug 21, 2021 11:52 AM IST

চলতি মাসেই বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করেছেন লিওনেল মেসি। লা লিগার আর্থিক চুক্তি সংক্রান্ত আইনি  জটিলতার করাণে বাধ্য হয়েই নিজের ছোট বেলার ক্লাবকে বিদায় জানাতে হয়েছে মেসিকে। বার্স ছেড়ে মেসি যোগ দিয়েছেন ফরাসী ক্লাব পিএসজিতে। রাজকীয় সংবর্ধনা দিয়ে মেসিকে বরণ করে নিয়েছে নেইমার-এমব্য়াপে-দি মারিয়াদের ক্লাবে। পিএসজির জার্সিতে এখনও অভিষেক না হলেও, অনুশীলন শুরু করে দিয়েছে মেসি।

কিন্তু পিএসজিতে যোগ দেওয়ার সপ্তাহ দুয়েকের মধ্যেই ফের বার্সেলোনায় ফিরলেন লিওনেল মেসি। একা নন সপরিবারে বার্সায় ফিরেছেন আধুনিক ফুটবলের জাদুকর। মেসির বার্সায় আসার খবরে আলোড়নও তৈরি হয় ফুটবল বিশ্বে। হঠাৎ কেনও নিজের পুরোনো বাড়িতে স্ত্রী ও ৩ ছেলেকে নিয়ে ফিরলেন আর্জেন্টাইন তারকা। মেসিকে দেখতে ভিড়ও জমান তার সমর্থকরা। না মেসির বার্সায় ফেরার সঙ্গে ফুটবলের কোনও সম্পর্ক নেই। আসলে, উইকেন্ডে ছুটি কাটাতেই নিজের পুরনো বাড়িতে ফিরে আসেন লিওনেল মেসি।

আপাতত বন্ধ রয়েছে পিএসজির অনুশীলন। ৩ দিনের ছুটি রয়েছে মেসিদের। এই ছুটিতেই নিজের পুরোনো বাড়িতে সময় কাটানোর জন্য ফেরেন লিও। তার পরিবারেরও ইচ্ছে ছিল স্পেনের পুরোনো বাড়িতে যাওয়ার। সেই কারণেই বার্সেলোনায় আসা ফুটবল রাজপুত্রের। ৩০ তারিখ পিএসজির পরবর্তী ম্য়াচের আগে সোমবার থেকে শুরু হবে ক্লাবের অনুশীলন। এই ৩টি দিন  দীর্ঘ দিনের চেনা শহরেই উপভোগ করে ফের ফ্রান্সে ফিরে যাবেন প্রাক্তন বার্সেলোনা তারকা।

Share this article
click me!