মিনার্ভা অ্যাকাডেমি হতে চলেছে কোভিড হাসপাতাল, ঘোষণা কর্ণধার রঞ্জিত বজাজের

  • করোনার থাবায় নাজেহাল গোটা দেশ
  • বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা
  • সাহায্যের হাত বাডিয়ে দিলেন রঞ্জিত বজাজ
  • মিনির্ভা অ্যাকাডেমিতে হচ্ছে কোভিড হাসপাতাল
     

Sudip Paul | Published : May 12, 2021 9:37 AM IST / Updated: May 12 2021, 03:18 PM IST

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল গোটা দেশ। দৈনিক সংক্রমণ ও মৃত্যুর হারে কিছুতেই লাগাম টানা যাচ্ছে না। একইসঙ্গে হাসপাতালে বেড, অক্সিজেন ও ওষুধের হাহাকার। ক্রিড়া জগতেও মারণ ভাইরাসের থাবা অব্যাহত রয়েছে। এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসছেন ক্রীড়া ব্যক্তিত্ব থেকে সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিত্বরা। এবার করোনার ভয়াবহ পরিস্থিতি মানবিক উদ্যোগ নিলেন প্রাক্তন আইলিগ জয়ী দল মিনার্ভা পঞ্জাবের কর্ণধার রঞ্জিত বজাজ।

আরও পড়ুনঃভারতীয় দলে আরও এক বঙ্গতনয়, সুযোগ পেলে কতটা প্রস্তুত, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন অভিমন্যু

নিজেও মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন রঞ্জিত বজাজ। দেশের ও পঞ্জাবের ভয়াবহ অবস্থা দেখছেন। ১১ মে পঞ্জাবে কোভিড আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ২১৭ জন। যা পঞ্জাবে মৃত্যুর নিরিখে এখনও একদিনে সর্বোচ্চ। এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন রঞ্জিত বজাজ। নিজের মিনার্ভা পঞ্জাব অ্যাকাডেমির সব হস্টেল, মেস এবং প্রেক্ষাগৃহে করোনায় আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করতে চলেছেন। দু'দিনের মধ্যেই তিনশোটি বেডের ব্যবস্থা তিনি করবেন বলে জানিয়েছেন রঞ্জিত বজাজ।

 

 

আরও পড়ুনঃম্যান ইউর হারে ইপিএল জয় ম্যান সিটির, এবার লক্ষ্য ইউরোপ সেরার খেতাব

আরও পড়ুনঃশুরু ভারতের মিশন অলিম্পিক, ৮০ দিনের সফরে রওনা দিল ভারতীয় শুটাররা

মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় মিনার্ভা কর্তা লেখেন,'মিনার্ভা পঞ্জাবের সমস্ত হস্টেল, মেস এবং প্রেক্ষাগৃহ হাসপাতাল অথবা কোভিড কেয়ার সেন্টারে রুপান্তর করার ইচ্ছা প্রকাশ করছি। পঞ্জাবকে সাহায্য করতে চাওয়া কোনও পরোপকারী ব্যক্তি আমাকে জানাতে পারেন। ৪৮ ঘণ্টার মধ্যে ৩০০টি বেড তৈরি করার চেষ্টা করছি আমরা।' বর্তমানে আইলিগে না খেললেও, অ্যাকাডেমিতে নতুন প্রতিভা তৈরি করে পঞ্জাব। তবে এই পরিস্থিতিতে রঞ্জিত বজাজের উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন সকলেই।


Share this article
click me!