জঘন্য জুভে ডিফেন্স, এগিয়ে গিয়েও পয়েন্ট নষ্ট বায়ানকোনেরি-দের

  • ফের জয় হাতছাড়া করলো জুভে
  • এগিয়ে গিয়েও ম্যাচ ড্র তাদের
  • টানা তিন ম্যাচে জিততে ব্যর্থ তারা
  • সাত ম্যাচ পর গোল করতে ব্যর্থ রোনাল্ডো

Reetabrata Deb | Published : Jul 16, 2020 2:29 AM IST

[07:51, 16/07/2020] ঋতব্রত: ফের একরাশ হতাশা জুভেন্তাস শিবিরে। টানা নবম সিঁরি আ জয় এই মুহুর্তে দাঁড়িয়ে ক্রমশ কঠিন হচ্ছে। মিলানের কাছে হার, আটালান্টা-র কাছে ড্রয়ের পর কাল রাতে সাসুয়োলোর সাথে ফের ড্র করলো জুভেন্তাস। ম্যাচের ২০ মিনিটের মধ্যে ড্যানিলো এবং হিগুয়েনের গোলে এগিয়ে গিয়েছিল জুভেন্তাস। সেখান থেকে প্রথমার্ধেই এক গোল শোধ করে সাসুয়োলো। বিরতির পর আরও দুটি গোল করে এগিয়েও গিয়েছিল তারা। আলেক্স সান্দ্রোর হেড থেকে কোনওরকমে সমতা ফিরিয়ে হার বাঁচায় জুভেন্তাস। টানা ছয় ম্যাচে গোল করার পর কাল প্রথমবার গোল করতে ব্যর্থ হন রোনাল্ডো। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

দুই ম্যাচ আগে মিলানের বিরুদ্ধে নেমেও একই পরিস্থিতির শিকার হয়েছিল তারা। গোল করে সেই ম্যাচেও জুভেন্তাসকে এগিয়ে দিয়েছিল রাবিওট এবং রোনাল্ডো। দুই গোলে এগিয়ে গিয়েও সেখান থেকে ৪-২ গোলে ম্যাচ হেরেছিল জুভেন্তাস। শেষ ম্যাচে আবার আটালান্টার বিরুদ্ধে  ২ বার পিছিয়ে পরেও ম্যাচ ড্র করে মাঠ ছেড়েছিল জুভেন্তাস। মোট দুই ম্যাচে পাঁচ পয়েন্ট নষ্ট করেছিল তারা। গত রাতের ম্যাচের পর তিন ম্যাচে সাত পয়েন্ট নষ্ট করলো জুভেন্তাস। 

আরও পড়ুনঃতৃতীয় দফার পরীক্ষায় করোনা থেকে মুক্তি পেলেন মাশরফি মোর্তাজা

আরও পড়ুনঃশুধু বিশ্বকাপই নয়, বাতিল হতে পারে ভারত-অস্ট্রেলিয়া টি২০ সিরিজও

এখনও লিগ টেবিলে শীর্ষে রয়েছে জুভেন্তাস। দ্বিতীয় স্থানে থাকা আটলান্টার থেকে তারা ৭ পয়েন্টে এগিয়ে রয়েছে। সিঁরি আ জয় নিশ্চিত করতে জুভেন্তাসের প্রয়োজন আর ৮ পয়েন্ট। হাতে রয়েছে ৫ টি ম্যাচ। এর মধ্যে খেলতে হবে শক্তিশালী লাৎজিও এবং রোমার বিরুদ্ধে। দলের সাম্প্রতিক পারফরম্যান্স দেখে ৫ ম্যাচে ৮ পয়েন্ট তুলতে পারা সম্ভব কিনা সেটাও যথেষ্ট ভাবাচ্ছে জুভেন্তাস ভক্তদের।

Share this article
click me!