এমন পাঁচটি চরিত্র, যেখানে পাওলির অভিনয় মাত করেছে দর্শকদের

সালটা ২০০৪। বাংলা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন টেলি অভিনেত্রী পাওলি দাম। বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। ২০১২ সালে 'তিন ইয়ারি কথা' সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। সেই বছরই টলিউডের পাশাপাশি বলিউডেও বিক্রম ভাট পরিচালিত 'হেট স্টোরি' ছবিতে ফাটিয়ে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছিলেন পাওলি। তারপর থেকেই একের পর এক সিনেমা, ওয়েব সিরিজে অভিনয় করে তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছেন। একঝলকে দেখে নিন পাওলি অভিনীত নজরকাড়া পাঁচ চরিত্র, যা নজর কেড়েছিল দর্শকদের।

Riya Das | Published : Apr 25, 2020 2:11 PM IST

15
এমন পাঁচটি চরিত্র, যেখানে পাওলির অভিনয় মাত করেছে দর্শকদের

হেট স্টোরি- ২০১২ সালে বলিউডে ডেবিউ করেছিলেন পাওলি দাম। বিক্রম ভাট পরিচালিত 'হেট স্টোরি' ছবিতে পাওলির অভিনয় নজর কেড়েছিল সকলের। থ্রিলার ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে বাজিমাত করেছিলেন পাওলি। ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

25


কালী- জি ফাইভের ওয়েবসিরিজ 'কালী' তে সম্পূর্ণ অন্য লুকে নজর কেড়েছেন পাওলি দাম। এটাই প্রথম ওয়েব সিরিজ, যেখানে পাওলি অভিনয় করেছেন। এই সিরিজটিতে অভিনয় করছেন পাওলি দাম, রাহুল বন্দ্যোপাধ্যায় এবং শান্তিলাল মুখোপাধ্যায়। এই সিরিজটির প্রযোজনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।  'কালী' এমন এক সিরিজ,যেটা ক্লাইম্যাক্সের দিকে যতই এগোবে, ততই আরও বেশি রোমাঞ্চকর হয়ে উঠবে।

35


মাটি- ২০১৮ সালে মুক্তু পেয়েছিল মাটি। সিনেমায় পাওলির চরিত্রের নাম ছিল মেঘলা চৌধুরী। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল ব্যানার্জি পরিচালিত ছবিতে অসাধারাণ অভিনয় করেছিলেন। ঠাকুমার মৃত্যুর পরে আসল সত্যটি শিখেছিলেন মেঘলা। এবং বছরখানেক পরে, পরে তিনি বাংলাদেশে গিয়ে  সেই  ঘাতকের পরিবারের সঙ্গ দেখা করেন যারা তাদের পৈতৃক বাড়িটি দখল করেন।

45

মাছের ঝোল- এটিই প্রথম বাংলা ছবি যা বাঙালির খাবার নিয়ে তৈরি করা হয়েছিল। ২০১৭ সালে প্রতীম ডি গুপ্তা ছবিটি পরিচালনা করেছিলেন। ছবিতে পাওলি দাম, ঋত্বিক চক্রবর্তী, মমতা শঙ্কর অভিনয় করেছেন। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী অর্থাৎদেবদত্ত সেন ওরফে দেব ডি। তার প্রাক্তন বউ শ্রীলার চরিত্রে অভিনয় করেছিলেন পাওলি দাম। তার অনবদ্য অভিনয় সকলেরই মন কেড়েছিল।
 

55


নাটকের মতো- এই ছবিতে অভিনয় করেই ২০১৬ সালে  হায়দরাবাদের ফিল্ম ফেস্টিভ্যালে প্রিয় অভিনেত্রীর পুরস্কার  পেয়েছিলেন পাওলি দাম। খেয়া চক্রবর্তীর বায়োপিকে পাওলি দামের অভিনয় দেখে মনে হয়েছে খেয়া যেন ওর জন্যেই তৈরি। চরিত্রের ভিতরে ঢুকে গিয়ে নিজের ভেতর থেকে অভিনয় করেছিলেন অভিনেত্রী পাওলি দাম। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos