'বক্ষ-বিভাজিকার গভীর খাঁজ ছুঁতে চাই', স্বস্তিকাকে নোংরা মন্তব্য, কড়া জবাব দিলেন স্বয়ং নেটিজেন

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই রাতারাতি কুরুচিকর মন্তব্যের শিকার টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই যেন শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে টলি কুইনের। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র  বারেবারে চোখে তা আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা। লো কাট ডিপ নেকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে ছবি পোস্ট করতে গিয়েই  অশ্লীল মন্তব্যের  শিকার হয়েছেন অভিনেত্রী। 

Riya Das | Published : Feb 22, 2021 8:38 AM IST

19
'বক্ষ-বিভাজিকার গভীর খাঁজ ছুঁতে চাই',  স্বস্তিকাকে নোংরা মন্তব্য, কড়া জবাব দিলেন স্বয়ং নেটিজেন


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট ফোটোশ্যুট নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।  

29

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই শোরগোল ফেলে দিয়েছেন স্বস্তিকা। 

39

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই শোরগোল ফেলে দিয়েছেন স্বস্তিকা। 

49

লো কাট ডিপ নেকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে ছবি পোস্ট করতে গিয়েই  অশ্লীল মন্তব্যের  শিকার হয়েছেন অভিনেত্রী। যদিও নেটিজেনদের নোংরা মন্তব্য দেখেই তার কড়া জবাব দিয়েছেন অন্য এক নেটিজেন। বাড়িতে মা-বোন আছেন কিনা তা মনে করিয়ে দিয়েছেন ওই ব্যক্তি।

59

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা।

69

লো-নেক ডিপ নেকে যেন বেরিয়ে আসছে বক্ষ বিভাজিকা। বক্ষের গভীর খাঁজেই আশ্রয় চাইছেন স্বস্তিকার এক ভক্ত। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই কমেন্ট।
 

79

 সাহসী ভঙ্গিতে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী স্বস্তিকা। সেক্সি ক্লিভেজের নেশায় যেন বুঁদ হয়েছেন সাইবারবাসী। মুহূর্তের মধ্যে ছবি ঘিরে উত্তাল হয়েছে নেটপাড়া। 

89

 টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। 

99

যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। বিভাজিকা প্রদর্শন করা যে কোনও বড় ব্যাপার নয়, তা আবারও বুঝিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos