সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে বড় লাল টিপ, নববধূর লুকে দশমীতে চমক দিলেন তনুশ্রী

চলতি বছরেই মাস দুয়েক আগে নববধূর রূপে সকলকে মুগ্ধ করেছিলেন তনুশ্রী চক্রবর্তী। সিঁথি ভর্তি লাল সিঁদুর,হাতে শাখা পলা, আলতা, কপালে লাল বড় টিপ, চন্দনের সাজ, নববধূর লুকে ছবি পোস্ট করতেই তনুশ্রীর বিয়ের গুঞ্জন নিয়ে কানাঘুষো চলছিল।  এমনকী বিয়ের দিনক্ষণ সাফ জানিয়েছিলেন বন্ধুকে মিমিকে। ফের ২ মাস পেরোতে না পেরোতেই কনের সাজে দেখা দিলেন তনুশ্রী চক্রবর্তী। বিজয়া দশমীর দিন এভাবেই সকলকে শুভেচ্ছা জানিয়েছেন টলি অভিনেত্রী।

Riya Das | Published : Oct 16, 2021 3:53 AM IST / Updated: Oct 16 2021, 09:37 AM IST

111
সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে বড় লাল টিপ, নববধূর লুকে দশমীতে চমক দিলেন তনুশ্রী

 ২ মাস পেরোতে না পেরোতেই কনের সাজে দেখা দিলেন তনুশ্রী চক্রবর্তী। বিজয়া দশমীর দিন নববধূর লুকে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন টলি অভিনেত্রী।

211

লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, কপালে বড় লাল টিপ, সিঁথিতে চওড়া সিঁদুর দিয়ে বিজয়া দশমীর দিন সকল অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী।

311

কনের সাজে তনুশ্রী ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। পাশাপাশি অভিনেত্রীর লুকেরও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।
 

411

এবার দশমীর সিঁদুরে নিজেকে রাঙিয়ে দিলেন তনুশ্রী। অষ্টমীতে এই সাজে ছবি দিয়েছিলেন তনুশ্রী, সম্ভবত সেই ছবিই আবার দিয়েছেন তনুশ্রী।

511


টলিউডে ইতিমধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।  এর আগেও সিঁথি ভর্তি লাল সিঁদুর,হাতে শাখা পলা, আলতা, কপালে লাল বড় টিপ, চন্দনের সাজ, নববধূর লুকে ছবি পোস্ট করেছিলেন তনুশ্রী।

611


তনুশ্রীর এই ছবি দেখেই বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল। এমনকী তনুশ্রীকে দেখেই বিয়ের তারিখ জিজ্ঞাসা করে বসেছিলেন মিমি চক্রবর্তী, আর রাখঢাক, লুকোছাপা না করে তা খোলসা করে দিলেন তনুশ্রী চক্রবর্তী। 

711

নববধূর লুকে তনুশ্রীকে দেখেই সটান মিমি জিজ্ঞাসা করেন, বিয়েটা কবে? মিমির এই প্রশ্নের জবাবে চুপ থাকেননি তনুশ্রী। বরং প্রকাশ্যেই জানিয়ে দিলেন বিয়ের দিনক্ষণ।

811

তনুশ্রী মিমিকে ট্যাগ করে বলেন, তোর বিয়ের একদিন আগেই। মিমি-তনুশ্রীর এই ভার্চুয়াল খুনসুটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

911

মিমি-তনুশ্রী এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি। তবে ব্যবসায়ীর সঙ্গে তনুশ্রীর সম্পর্কের কথা অনেকেই জানেন। এমনকী সহকর্মীদের সঙ্গে ঘরোয়া পার্টিতেও হাজির থাকেন  তনুশ্রীর বয়ফ্রেন্ড। তবে এখনও প্রেমের কথা স্বীকার করেননি তনুশ্রী।

1011

রাজনীতির ময়দানে সদ্য নেমেই ভোলবদল  হয়েছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। মাত্র চার মাসেই মোহভঙ্গ।  বিজেপির সঙ্গে সম্পর্কের তার ছিন্ন করেই রাজনীতি থেকে সরে দাঁড়ালেন নায়িকা।

1111

কিন্তু  হঠাৎ কী এমন হল যে গেরুয়া শিবির থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন নায়িকা। তার কারণ এখনও স্পষ্ট নয়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos