হাজার ট্রোল-মিম-অপমান, দশ মাসের লড়াইয়ের অবসান, মা হলেন নুসরতের

মা হওয়া, মেয়ের স্বপ্ন, এক বড় ভূমিকা পালন করা, দশ মাস দশ দিন গর্ভে সন্তানকে ধরে রেখে প্রতিটা মুহূর্তে তাকে ঘিরে যে গল্পগুলো তৈরি হয়, সন্তান জন্মের পর তা যেন পলকে সত্যি। পরিবারের আদর, ভালোবাসা যত্ন এই সময় সব কিছুই পেয়ে থাকে মেয়েরা। তবে নুসরতের গল্পটা ছিল ঠিক এর উল্টো। 

Jayita Chandra | Published : Aug 26, 2021 8:01 AM IST / Updated: Aug 26 2021, 02:04 PM IST

19
হাজার ট্রোল-মিম-অপমান, দশ মাসের লড়াইয়ের অবসান, মা হলেন নুসরতের

জল্পনা শুরু ২০২০-র শেষ লগ্ন থেকে। এস ও এস কলকাতা ছবির শ্যুটিং। সেখানেই এক সঙ্গে কাজ করছিলেন নুসরত জাহান, মিমি ও যশ। সেটেই নাকি সম্পর্ক গাঢ় হয়েছিল নুসরত ও যশের। 

29

এখান থেকেই শুরু গুঞ্জণ। যদিও তখনও নিখিলের সঙ্গে বিচ্ছেদ ছিল না স্পষ্ট। এর কয়েকদিন পরই সকলের নজরে আসে নুসরত ও নিখিল সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলো করে দিয়েছিলেন। 

39

এরপরই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে থাকে নানা বিতর্ক। কীভাবে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন, কেন, পেছনের কারণ কি তবে যশ। এই জল্পনাকেই উষ্কে দিয়েছিল তাঁদের ট্রিপ। 

49

এক ট্রিপে যশের সঙ্দে নুসরতকে দেখা যাওয়ার পর থেকেই ওঠে ঝড়। এরপরই পাল্টে যায় নুসরতের স্বাভাবিক জীবন। ঝড়ের বেগে ভাইরাল হতে থাকে তাঁর ব্যক্তিগত নানান প্রসঙ্গ। 

59

এখানেই শেষ নয়, পরিস্থিতি খানিক স্বাভাবিক হতে না হতেই সামনে উঠে আসে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। মুহূর্তে ভাইরাল হয়ে ওঠেন নুসরত জাহান। সন্তান কার, ওঠে প্রশ্ন। 

69

তবে সেই বিতর্ককে সঙ্গে নিয়েই নিজের মত করে সময় কাটাচ্ছিলেন তিনি। নুসরতের পরিবার ও যশ এই কঠিন সময় ছিল তাঁর পাশে। তবে সমাজের কটুকথার ছিল না বিরাম বিশ্রাম। 

79

এরপরই ঘনিয়ে আসে সেই ক্ষণ। যশের হাত ধরেই নুসরত হাসপাতাল মুখো হয়েছিলেন। সেখান থেকেই আবারও গুঞ্জণ। যদিও সেই পর্ব এখন অতীত। সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান। 

89

বৃহস্পতিবার জন্ম হয় নুসরতের পুত্র সন্তানের। ডাক্তারের কথায়, দুজনেই বর্তমানে ভালো আছে। যে নেট দুনিয়া এতদিন ছিল সমালোচনার জায়গা, আজ সেখানেই শুভেচ্ছা বার্তার বন্যা। 

99

বর্তমানে নুসরতের সঙ্গে হাসপাতালেই রয়েছেন যশ, বুধবার রাতেই নুসরতের পরিবার তাঁর সঙ্গে দেখা করতে আসে। এরপর যশ নিয়েগিয়েছিলেন তাঁর নিজের বাড়িতে, সেখান থেকে হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরত। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos