বেরিয়ে এসেছে আসল রূপ, ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে, লিপ সার্জারি নিয়ে নোংরা কটাক্ষ নুসরতকে

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। মা হতে চলেছেন নুসরত, টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু একটাই খবর, আর কিছুক্ষণের মধ্যেই মা হতে চলেছেন নুসরত জাহান। সূত্রের খবর, প্রেমিক যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরত জাহান। হাসপাতালের কেবিন থেকেই সাত সকালেই ছবি পোস্ট করে নিজের অনুভূতি শেয়ার করেছেন নুসরত, আর ছবি পোস্ট করতেই চরম ট্রোলড হলেন নুসরত। এটাই নাতকি তার আসল রূপ,  লিপ সার্জারি নিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Aug 26, 2021 6:21 AM IST

110
বেরিয়ে এসেছে আসল রূপ, ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে, লিপ সার্জারি নিয়ে নোংরা কটাক্ষ নুসরতকে

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে।

210


গতকাল রাতেই প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে  ভর্তি হয়ে গেছেন নুসরত জাহান। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর।

310

রাত প্রায় ১১ টা। সেই সময়েই হাসপাতালে প্রবেশ করে নুসরতের গাড়ি। চারপাশে অনুরাগীদের ভিড় হলেও নিরাপত্তা ছিল কঠোর। অভিনেত্রীর ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কঠোর নিরাপত্তা রাখা হয়েছে।

410

 কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। সূত্রের খবর, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় অস্ত্রোপচার হতে পারে নুসরতের।
 

510

 
কখন আসবে সুখবর, সেই সময়েরই অপেক্ষায় প্রেমিক যশ থেকে ভক্তরা। এবার হাসপাতালের কেবিন থেকেই সাত সকালেই ছবি পোস্ট করেছেন নুসরত, কেমন অনুভূতি হবু মায়ের, নিজেই জানিয়ে দিলেন পোস্টে। 

610

বৃহস্পতিবার সকালেই নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নুসরত। হবু সন্তানের অপেক্ষায়  রয়েছেন নুসরত। খোলা চুল, নো মেক আপ লুকে অভিনেত্রীর বার্তা, 'ভয় নয়, বিশ্বাসের উপরেই আস্থা'। সাতসকালেই পজিটিভিটির বার্তা দিলেন টলিপাড়ার হবু মা।

710

চোখে মুখে স্পষ্ট মাতৃত্বকালীন আভা। প্রেগন্যান্সি গ্লো ফেটে পড়ছে হবু মা। কাজ্যুয়াল টি-শার্টে নুসরতের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবরা ছবি পোস্ট করতেই চরম ট্রোলড হলেন নুসরত। এটাই নাকি তার আসল রূপ,  লিপ সার্জারি নিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন সাংসদ অভিনেত্রী।
 

810

অন্তঃসত্ত্বা নুসরতকে দেখেই ঠোঁট নিয়ে ট্রোলড করলেন নেটিজেনরা। লিপ সার্জারির অভিযোগে জেরবার হলেন নুসরত জাহান। নেটিজেনরা বলছেন, আগের ঠোঁটই ভাল ছিল, এরকম ঠোঁট করার কী দরকার ছিল। একদম বাজে লাগছে।
 

910

নেটিজেনদের মধ্যে অন্য একজন আবার বলেছেন, এটাই নাকি তার আসল রূপ,  বাকিটা নাকি মেক আপ আর ফিল্টারের কামাল। কেউ আবার বলেছেন, ঠোঁটে কি মৌমাছিতে কামড় দিয়েছে?
 

1010


সেপ্টেম্বর নয়, বরং একমাস আগেই আগস্টেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। মা হওয়ার সময় কে থাকবেন নুসরতের সঙ্গে সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে। পরিবার নাকি প্রেমিক কে থাকবে তার সি-সেকশনের সময়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos