নিখিলকে ছেড়ে যশের সঙ্গে 'বেহায়াপনা', গুঞ্জনকে তুড়ি মেড়ে 'RED' ব্যাকলেসে শরীরী মোচড় নুসরতের

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি। তবে রাজনৈতিক তর্জা কিংবা পোশাক বিতর্ক নয়, একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন নিজেই। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় লাল ব্যাকলেসে আগুন জ্বালালেন নুসরত জাহান।

Riya Das | Published : Jan 11, 2021 4:32 AM IST / Updated: Jan 11 2021, 10:15 AM IST

111
নিখিলকে ছেড়ে যশের সঙ্গে  'বেহায়াপনা', গুঞ্জনকে তুড়ি মেড়ে 'RED' ব্যাকলেসে শরীরী মোচড় নুসরতের

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। নিখিলকে ভুলে যশের প্রেমেই মজেছেন নুসরত, তেমনটাই মন্তব্য নেটিজেনদের।যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে যেন আধার ঘনিয়ে এসেছে। 

211


 সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর। টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। 

311

ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সাংসদ অভিনেত্রী। গুঞ্জনে যখন উত্তাল সাইবারবাসী, তখনই নিজের ইনস্টা স্টোরিতে হট  ছবি পোস্ট করে ফের লাইমলাইটে এলেন নুসরত জাহান।

411

গুঞ্জনকে পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঝড় তুললেন সাংসদ অভিনেত্রী। হাতে কালো লেদারের জ্যাকেট, লাল ব্যাকলেসে রীতিমতো আগুন জ্বালালেন নুসরত। খোলা চুল, হালকা মেক আলো দিয়ে সাজানো  রাতের অন্ধকারে একাকি দাঁড়িয়ে রয়েছেন নায়িকা নুসরত।

511

সাহসী ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'Pandora opened the box - with the new high-heels  Put them on and went out town'।  অর্থাৎ  'প্যান্ডোরা বক্স খুলে ফেলেছে,নতুন হাই হিলস পড়ে, সে শহরে ঘুরতে বেরিয়ে পড়েছে '।  ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেই এই ছবিতে কাঁপছে নেটদুনিয়া।

611

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে সাইবারবাসী।

711

নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে 'নোংরামি' বলেও কটাক্ষ করেছেন নেটিজেনরা। 

811

 অন্যজন আবার বলছেন, 'সাংসদ হয়ে রাষ্ট্রকে শেখাতে চাইছেন যশকে নিয়ে কীভাবে বেহায়াপনা করতে হয়', এরকম একাধিক প্রশ্নের মুখে পড়েছে নুসরত।

911

গতকালও নিজের ইনস্টা স্টোরিতে ভিডিও পোস্ট করেছিলেন নুসরত।ছোট্ট একরত্তিকে কোলে নিয়ে আদুর-চুম্বনে ভরিয়ে দিলেন নুসরত। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

1011

সংবাদমাধ্যমের  সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন,  তিনি নিজের ব্যক্তিগত জীবন আর শেয়ার করবেন না জনগণের সঙ্গে। তাকে যেন সকলে তার অভিনয় ও কাজ দিয়ে বিচার করে। ভাল বা খারাপ অভিনেত্রী হিসেবেই যেন তাকে বিচার করা হয়, তবে ব্যক্তিগত জীবনটাই একান্ত তার নিজের, তাই তিনি সেটা শেয়ার করতে রাজি নন। 

1111

নুসরত আরও জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি নিখিলের সঙ্গে থাকছেন না।থাকছেন না। বর্তমানে আলিপুরের শ্বশুরবাড়ি নয়, বালিগঞ্জের বাপের বাড়িতেই বাবা- মায়ের সঙ্গে রয়েছেন নুসরত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos