নুসরতের সঙ্গে 'Divorce', বিচ্ছেদের যন্ত্রনার মধ্যে এবার বড় সিদ্ধান্ত নিলেন নিখিল


নুসরত জাহান এবং নিখিল জৈনের বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শুরু হয়েছে টলিপাড়ায়। স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, তেমনটাই প্রথমসারির সংবাদ সূত্রে জানা গিয়েছিল। খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা। যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী। কিন্তু টলিপাড়া হোক কিংবা সোশ্যাল মিডিয়ার অন্দরে কান পাতলেই  নুসরত জাহান এবং নিখিল জৈনর বিবাহবিচ্ছেদ নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। বিবাহবিচ্ছেদের যন্ত্রণার মধ্যেই এবার বড় সিদ্ধান্ত নিলেন নিখিল জৈন।
 

Riya Das | Published : Mar 3, 2021 5:25 AM IST

18
নুসরতের সঙ্গে 'Divorce',  বিচ্ছেদের যন্ত্রনার মধ্যে এবার বড় সিদ্ধান্ত নিলেন নিখিল


টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা। যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী।

28

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে।

38


ডিভোর্সের জল্পনার মধ্যেই নেটিজেনদের নজর নুসরত জাহান এবং নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ায়। গত একমাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চড়চড়িয়ে বেড়েছে নিখিলের। 

48

এবার বিবাহবিচ্ছেদের মধ্যেই বড় সিদ্ধান্ত নিলেন নুসরতের জাহানের স্বামী  নিখিল।

58

সম্প্রতি নিজের ইনস্টা অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন নিখিল জৈন। এবার যে কেউ আর চাইলেই ঢুঁ মারতে পারবেন না নিখিলের ইনস্টা-তে। শুধুমাত্র তার ফলোয়ার তালিকায় থাকা ব্যক্তিরাই নিখিলের  পোস্ট দেখতে পারবেন।

68


নিখিলের ফলোয়ার তালিকায় থাকা  ৪১ হাজার ৫০০ জন ছাড়া বাকিদের জন্য তালাবদ্ধ  নিখিলের প্রোফাইল।

78

নুসরতের সঙ্গে যে এত চর্চা তা এড়াতেই কি এই সিদ্ধান্ত নিলেন নিখিল।

88


নুসরতকে ইনস্টা থেকে আনফলো করার পর একাধিক ছবিও মুছে দিয়েছিলেন নিখিল জৈন।
২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos