নিজের স্বপ্নের পুরুষের কাছে কি চান নুসরত জাহান, স্পষ্ট করে দিলেন সাংসদ অভিনেত্রী

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন টলিপাড়া উত্তাল, তখনই প্রকাশ্যে এল নুসরতের  ভাইরাল পোস্ট। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। যদিও প্রেমের গুঞ্জনকে তিনি যে একদমই পাত্তা দিচ্ছেন না যেন আবারও চোখে আঙ্গুল দিয়ে  দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী  নুসরত জাহান। 
 

Riya Das | Published : Feb 5, 2021 11:35 AM IST

111
নিজের স্বপ্নের পুরুষের কাছে  কি চান নুসরত জাহান, স্পষ্ট করে দিলেন  সাংসদ অভিনেত্রী

সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। 

211


নিজেদের প্রেমের গুঞ্জনের মাঝেই উত্তেজনা জিইয়ে রেখেই নয়া পোস্টে ফের জল্পনা উস্কে দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

311

নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন এবং যশের সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অন্দরেই এই গল্পই এখন নেটদুনিয়ার হটকেক। কার উদ্দেশ্য এই বার্তা দিলেন নুসরত, বাড়ছে জল্পনা।

411


নুসরত নয়া পোস্টে জানিয়েছেন, 'ওর আলোতেই আমি উজ্জ্বল। এটা আমি জানি এবং আমিও সেটাই চাই'। নুসরতের পোস্টে 'HIS' ব্যক্তিটি কে তা এখনও স্পষ্ট নয়। নেটিজেনদের মধ্যে এই নিয়ে জল্পনা আরও বাড়ছে। 

511

নুসরত জাহানের নয়া ইনস্টা পোস্টে  ভালবাসামাখানো বার্তা কার উদ্দেশ্যে ছুঁড়ে দিলেন তা  জানার জন্য মুখিয়ে রয়েছেন সাইবারবাসী।

611

একের পর এক পোস্টে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়েই তিনি বেশ খোশমেজাজে রয়েছেন।

711

গুঞ্জনকে পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সাংসদ অভিনেত্রী। 

811

সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর।

911


ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে সাইবারবাসী।

1011


 টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ।

1111

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos