রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

একাধিক প্রেম থেকে বিবাহ, টানোপোড়েন থেকে বিবাহ-বিচ্ছেদ, সর্বদাই বিতর্কের শিরোনামে রয়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। কিন্তু কোনও বিয়েই টেকেনি শ্রাবন্তীর। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই প্রথম স্বামী রাজীবের প্রশংসা শোনা গেল শ্রাবন্তীর মুখে। হঠাৎ কী হল নায়িকার, তবে কি ফের পুরোনো ঘরেই ফিরতে চাইছেন নায়িকা।
 

Riya Das | Published : Aug 4, 2021 5:51 AM IST

19
রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

Srabanti Chatterjee

29
গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে না ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।
39
জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যেও সর্বদাই শিরোনামে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বারবার হতাশ হয়ে প্রেমে বাধা পেলেও একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
49
সদ্য ছেলেকে সঙ্গে নিয়ে কাশ্মীর ঘুরে এলেন শ্রাবন্তী। তবে মা ও ছেলে একা নয়, সঙ্গে ছিল ঝিনুকের গার্লফ্রেন্ডও। চলতি মাসের ১৪ আগস্ট ছেলের জন্মদিন, সেদিনও থাকতে চলেছে সারপ্রাইজ পার্টি।
59
পড়াশোনা শেষ করে টলিউডেই আসতে চান অভিমন্যু। তবে অভিনয় নয়, বাবা রাজীবের মতোই পরিচালক হতে চায় ঝিনুক। এবং সেই কারণেই ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করতে চান অভিমন্যু।
69

ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মত্ত অভিমণ্যু-দামিনী, শ্রাবন্তীর ছেলের ঘনিষ্ঠতা দেখে মাথায় হাত সাইবারবাসীর
 

79
বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই প্রথম স্বামী রাজীবের প্রশংসা শোনা গেল শ্রাবন্তীর মুখে। হঠাৎ কী হল নায়িকার, তবে কি ফের পুরোনো ঘরেই ফিরতে চাইছেন নায়িকা।
89
প্রথম স্বামী রাজীবের কথা উঠতেই শ্রাবন্তী জানান। স্বামী হিসেবে আমার সঙ্গে সমস্যা হলেও পরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভাল কাজ করছে। এবং আগামী দিনে সুযোগ পেলে আবারও কাজ করতে চাই ওর সঙ্গে।
99
লুকোছাপা, রাখঢাক না পসন্দ শ্রাবন্তীর। তিনি বাঁচেন নিজের শর্তে। শ্রাবন্তী আরও জানিয়েছেন, রাজীবের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ চলাকলীন 'বিন্দাস' ও 'মজনু' ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos