অপরাজিতার ভোলবদল, অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফিট অ্যান্ড ফাইন টলিউড অভিনেত্রী

অপরাজিতা আঢ্যকে চিরকাল বেশ বঙ্গনারী রূপেই দেখে এসেছে সকলে। অল্প মেদেই তাঁর সৌন্দর্যে মিলত অভিনবত্ব। এই চেহারায় তাঁকে দেখে অভ্যস্ত দর্শক। এবার আমূল পরবির্তন এনে চমকে দিলেন অপরাজিতা। পুরনো রূপে ইতি টেনে একেবারে ভিন্ন স্বাদে ফিরলেন টলিউড অভিনেত্রী। তাঁর রূপ গুণ নিয়ে কখনই কারও প্রশ্ন ছিল না। তবে তাঁর এই নতুন রূপেও ভুলেছে দর্শকমহল। কীকরে ঘটল এমন বদল, প্রশ্নে ভরছে সোশ্যাল মিডিয়া। 
 

Adrika Das | Published : Sep 9, 2020 10:02 AM IST / Updated: Sep 09 2020, 04:24 PM IST

18
অপরাজিতার ভোলবদল, অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফিট অ্যান্ড ফাইন টলিউড অভিনেত্রী

ফ্যাট টু ফিট বলা চলে না অপরাজিতার এই পরিবর্তনকে। তিনি আগে যেমন ছিলেন তেমন স্টাইলই মেনটেন করছেন তবে রয়েছে ভিন্নতার ছোঁয়া। 

28

অতিরিক্ত মেদ খানিক ঝড়িয়ে ফেলেছেন তিনি। যার জেরে চেহারায় এসেছে পরিবর্তন। মাস খানেক আগেও তাঁর এই পরিবর্তন নজরে পড়েনি। 

38

লকডাউনে তিনি একাধিক শর্ট ফিল্ম বানিয়েছেন। ছবি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। তাতেও তাঁকে তাঁর চেহারার এমন বদল ধরতে পারেনি দর্শকরা। 

48

হঠাৎই রোগা হয়ে চমকে দিলেন অপরাজিতা। ফিট অ্যান্ড ফাইনের হওয়ার পথে এগিয়ে চলেছেন অভিনেত্রী। এই পথ ঠিক কতটা কঠিন ছিল, প্রশ্ন ভক্তদের। 

58

কীভাবে রোগা হলেন, এত তাড়াতাড়িই বা কীকরে এই ট্রান্সফরমেশন সম্ভব হল, কী ধরণের শরীরচর্চা তিনি করেছেন কিংবা কেমন ডায়েটে ছিলেন। 

68

এই রকমই প্রশ্ন করে চলেছে ভক্তরা। তবে ট্রান্সফরমেশন আগে ও পরে ভক্তদের ভালবাসা অপরাজিতার জন্য একই রকম রয়ে গিয়েছে এখনও। 
 

78

তিনি যে কখনই সাইজ জিরো কিংবা স্টাউট চেহারায় বিশ্বাসী নন এবং অপরাজিতার এই বিষয়টি ভক্তমহলের অত্যন্ত পছন্দের। সাত পাঁচ না ভেবেই তিনি নিজের মত থাকতে পছন্দ করেন। 

88

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে থাকতে গেলেই যে চেহারা মেনটেন করতে হয় এই কথাটি ভুল প্রমাণ করেছেন তিনি। প্রতিভার জোরেই টিকতে হয় টলিউডে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos