শুভশ্রীর পরিবারে কোভিডের থাবা, হবু সন্তানকে নিয়ে উদ্বেগ ছড়াল ভক্তমহলে

কোভিড এবার বলিউড থেকে টলিউডে। বাংলা চলচ্চিত্র জগতেও ধীরে ধীরে থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক এবং নিসপাল সিং রানেও গতমাসে আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তাঁদের সুস্থতার খবর সম্প্রতি প্রকাশ্যে আসতেই আরও এক পরিবারে কোভিডের প্রকোপ। জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী আক্রান্ত হলেন কোভিডে। টুইটারে নিজেরই পোস্ট করে জানালেন রাজ। যার পর থেকেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্য উদ্বিগ্ন হয়ে পড়েছে ভক্তমহল। 

Adrika Das | Published : Aug 17, 2020 10:34 AM IST / Updated: Aug 17 2020, 06:28 PM IST

18
শুভশ্রীর পরিবারে কোভিডের থাবা, হবু সন্তানকে নিয়ে উদ্বেগ ছড়াল ভক্তমহলে

টুইটারে রাজ লিখেছেন, "আমি করোনা আক্রান্ত। আমার বাবা এখন হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাঁর দু'বার কোভিড পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।"

28

রাজ এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যদের শীঘ্রই কোভিড পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন পরিচালক। ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্বরাই তাঁর দ্রুত আরোগ্যের কামনা করেছেন। 

38

তবে অতিরিক্ত চিন্তিত হয়ে পড়েছেন শুভশ্রীকে নিয়ে। মা হতে চলেছেন তিনি। শুভশ্রী এবং তাঁর হবু সন্তান কেমন আছে জানার জন্য ব্যকুল সকলে। কোয়েলের কোভিডে আক্রান্তের প্রকাশ্যে আসতেই তাঁর সদ্যজাতকে নিয়ে উদ্বেগ ছড়িয়েছিল নেটদুনিয়ায়।

48

শুভশ্রী এবং হবু সন্তান যেন সম্পূর্ণ সুস্থ থাকে এই কামনা করে চলেছে সকলে। সম্প্রতি তাঁর সাধের ছবিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এখন তাঁকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছে পরিবারের সদস্যরা। একই রকম উদ্বেগ ছড়িয়েছে ভক্তমহলে। 

58

সদ্য নিজের একটি ছবি আপলোড করে শুভশ্রী লিখেছিলেন, পেটের ভিতরে লাথি মারছে হবু সন্তান। এই খুশির রেশ কাটার আগেই রাজের কোভিডের খবর। আরবানার ফ্ল্যাটে থাকেন রাজ-শুভশ্রী। সেখান থেকেই কি সংক্রমণ, উঠে প্রশ্ন।

68

ভক্তদের একাধিক প্রশ্নে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। শুভশ্রী কেমন আছেন, তাঁর কোভিড পরীক্ষার ফলাফল এসেছে কিনা জানতে উদ্বিগ্ন হয়ে উঠেছে ভক্তরা। রাজের টুইটে প্রশ্ন করেছে সকলে। শুভশ্রীর পরীক্ষা এখনও হয়নি বলে জানা যাচ্ছে। 

78


শুভশ্রীর জন্য চিন্তিত হওয়াটাই স্বাভাবিক। এই পরস্থিতিতে অন্তঃসত্ত্বাদের খেয়াল রাখা অত্যন্ত জরুরি। শীঘ্রই পরিবারের সকল সদস্যদের পরীক্ষা করা হবে। রাজ কিংবা শুভশ্রীর আগামী টুইট প্রকাশ্যে না আসা পর্যন্ত শুভশ্রীর শারীরিক সুস্থতার বিষয় কিছু জানা মুশকিল।

88

মে মাসে ১১ তারিখ তিনি অন্তঃসত্ত্বা, এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। তারপর থেকেই তাঁর প্রেগনেন্সি সংক্রান্ত নানা পোস্টই ভাইরাল হতে থাকে। কখনও ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট ক্রেভিং, তো কখনও সাধের ছবি। শুভশ্রীই এখন সংবাদ শিরোনামে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos