মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, পোস্ট করলেন বেবি বাম্পের ছবি

করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তানের খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে বিনোদন মহলে। পটৌডি বেগমের বাড়িতে আসছে নতুন অথিতি। তৈমুরের দাদা হওয়ার খুশিত সামিল হয়েছে করিনা এবং সইফের ভক্তরাও। বলিউডে বহুদিন পর খুশির খবর। তবে কেবল বলিউডেই নয়, টলিউডেও রয়েছে গুড নিউজ। মা হতে চলেছেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে চমকে দিলেন পূজা এবং তাঁর স্বামী কুণাল বর্মা। 

Adrika Das | Published : Aug 16, 2020 9:18 AM IST / Updated: Aug 16 2020, 02:50 PM IST

19
মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, পোস্ট করলেন বেবি বাম্পের ছবি

গোলাপি রঙের পোশাকে কুণালের সঙ্গে ছবি তুলেছেন পূজা। সেই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর বেবি বাম্প স্পষ্ট। 

29

লিখেছেন শীঘ্রই মা হতে চলেছেন তিনি। শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। 

39

'তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা' ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মার। নিন্দুকেরা বলে বিনোদন জগতের সম্পর্ক নাকি বেশিদিন থাকে না। 

49

তাদের ভুল প্রমাণ করে ন'বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন সেলেব জুটি। এই বছর বড় অনুষ্ঠান করে বিয়ে করার কথাও ছিল তাঁদের। 

59
69

করোনার আবহে বন্ধ হয়ে গিয়েছে সেই অনুষ্ঠান। তবে দেরি করেননি তাঁরা। লকডাউনে আইনি মতে বিয়ে সেরে ফেলেছেন কুণাল এবং পূজা।  
 

79

কুণাল এবং পূজা নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই কোনও রাখঢাক রাখেননি। বরং তাঁকে সম্পর্ক নিয়ে বরাবরই খোলাখুলি আলোচনা করেছেন তাঁরা। 

89

বাগদানের সময় এলাহি আয়োজন করেছিলেন কলকাতার বাইরে। হিন্দি টেলিদুনিয়ার সকলেই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বড় করে বাগদান পর্ব সারতেই কথা ছিল বিয়ের। 

99

সেই বিয়ে বড় করে না হওয়ার কারণ লকডাউনে রেজিস্ট্রি করলেন তাঁরা। এবার এক ধাপ আরও এগিয়ে গিয়েছেন তারকা জুটি। খুব শীঘ্রই আসছে নতুন অথিতি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos