দগদগে পোড়া মুখ, ঘুমোতে পারেননি দেড় মাস, ভয়ে কাঁটা সোহমের পরিণতি জানলে আঁতকে উঠবেন


রুপোলি পর্দার জনপ্রিয় অভিনেতা তথা তৃণমূল প্রাথী সোহম চক্রবর্তী বেশ জনপ্রিয় সকলের কাছেই। অভিনয় থেকে রাজনৈতিক কেরিয়ার বেশ সাফল্যের সঙ্গে দাপিয়ে কাজ করছেন সোহম। কিন্তু অভিনেতাদের ব্যক্তিগত গল্পটা জানলে অনেকেই হয়তো চমকে যাবেন। ভূতে প্রচন্ড ভয় পায় সোহম, তবে শুধু ভয় নয়, নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করে নিলেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী।
 

Riya Das | Published : Aug 18, 2021 6:47 AM IST / Updated: Aug 18 2021, 12:36 PM IST

18
দগদগে পোড়া মুখ, ঘুমোতে পারেননি দেড় মাস, ভয়ে কাঁটা সোহমের পরিণতি জানলে আঁতকে উঠবেন
ভূতে ভয় পায় না এমন মানুষের সংখ্যা খুবই কম। সকলেরই ভয় লাগুক কিংবা না লাগুক ভূতের প্রতি আলাদা একটা আকর্ষণ রয়েছে মানুষের।
28
অভিনয় থেকে রাজনৈতিক কেরিয়ার বেশ সাফল্যের সঙ্গে দাপিয়ে কাজ করছেন সোহম। কিন্তু অভিনেতাদের ব্যক্তিগত গল্পটা জানলে অনেকেই হয়তো চমকে যাবেন।
38
ভূতে প্রচন্ড ভয় পায় সোহম, তবে শুধু ভয় নয়, এবার দাদাগিরির মঞ্চে নিজের জীবনের অন্যতম ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করে নিলেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী।
48
দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নিজের ভয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সোহম চক্রবর্তী। যা শুনলেগায়ে কাঁটা দেবে আপনার।
58
সোহম জানিয়েছেন, চোখ বুজলেই দেখতে পেতাম পোড়া একটা মুখ আমার দিকে তাকিয়ে আছে। ঘুমোলেই দেখতাম ঘরের কোণায় যেন কেউ দাঁড়িয়ে রয়েছে। ব্যাপারটা যখন বাড়তে থাকে, তখনই বিশেষজ্ঞের কাছে যাই। সে জানায়, হ্যাঁ ওই তো ও দাঁড়িয়ে আছে, পুড়ে মারা গেছে।
68
সোহমের এই ভূতের গল্প শুনে দাদাগিরির মঞ্চে সকলেই ভয় পেয়ে যায়। এবং সৌরভ নিজেও তারা ভূতের অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে শেয়ার করেন
78
সৌরভ বলেন এরকম নান অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন নানা হোটেল। ইংল্যান্ড ট্যুরের ভূতুরে গল্পও শেয়ার করেছেন সৌরভ গাঙ্গুলি।
88
তৃণমূল কংগ্রেসে মোটেই নবাগত নন সোহম চক্রবর্তী। সাত বছর ধরেই তিনি শাসক দলের সঙ্গে রয়েছেন। এমনকী তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতির দায়িত্বও দেওয়া হয়েছিল তাঁকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos