ছেলে না মেয়ে, কে আসতে চলেছে নুসরতের কোলে, বাবা হওয়ার জন্য কি তৈরি যশ, মুখ খুললেন অভিনেতা

আর যেন অপেক্ষা করতে ইচ্ছে করছে না। কয়েকঘন্টার অপেক্ষা যেন ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছে।  সূত্রের খবর প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে  ভর্তি হয়েছেন নুসরত জাহান। একটু পরেই মিলবে সুখবর। প্রেমিকা নুসরতকে ছায়ার মতো আগলে রেখেছেন যশ।  বাবা হওয়ার জন্য কি তৈরি যশ, এবার প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। 

Riya Das | Published : Aug 26, 2021 3:57 AM IST

111
ছেলে না মেয়ে, কে আসতে চলেছে নুসরতের কোলে, বাবা হওয়ার জন্য কি তৈরি যশ, মুখ খুললেন অভিনেতা

কখন হবে অপেক্ষার অবসান, আপতত এই নিয়ে চিন্তিত নুসরতের প্রেমিক যশআর যেন অপেক্ষা করতে ইচ্ছে করছে না। কয়েকঘন্টার অপেক্ষা যেন ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছে।

211

  সূত্রের খবর প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে  ভর্তি হয়েছেন নুসরত জাহান। একটু পরেই মিলবে সুখবর। হাসপাতালে ভর্তির পর থেকেই যেন চিন্তা আরও বেশি বাড়ছে।

311

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। সূত্রের খবর, বৃহস্পতিবার বেলা ১১ টায় অস্ত্রোপচার হতে পারে নুসরতের।

411

রাত প্রায় ১১ টা। সেই সময়েই হাসপাতালে প্রবেশ করে নুসরতের গাড়ি। চারপাশে অনুরাগীদের ভিড় হলেও নিরাপত্তা ছিল কঠোর। অভিনেত্রীর ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কঠোর নিরাপত্তা রাখা হয়েছে।

511

বুধবার হাসপাতালে যাওয়ার আগে প্রেমিকা নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে যান। গতকালই আবার তার আগামী ছবি চিনেবাদাম -এর শুভ মহরৎ-এ হাজির হয়েছিলেন যশ। সেখান থেকে ফিরেই গভীর রাতে প্রেমিকাকে  হাসপাতালে ভর্তি করেন যশ। 

611

'চিনেবাদাম'-এর শুভ মহরৎ-এ হাজির হওয়ার পরই সেখানে নুসরতের সম্পর্ক নিয়ে তাকে প্রশ্ন করা হয়। প্রেমিকা নুসরতকে ছায়ার মতো আগলে রেখেছেন যশ। এবার প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। 
 

711

যশ জানিয়েছেন, 'আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা মহিলার ভাল সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। এবং তাকে এই সময়টা হাসিখুশি থাকতে দেওয়া উচিত।  আর তা না হলেই মনুষ্যত্ব নিয়ে প্রশ্ন ওঠে'।
 

811

 যশ আরও জানিয়েছেন, 'আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে  এঠা বলতে পারি আমি খুবই ভাল সময় কাটাচ্ছি, এটা নিয়ে যেমন কোনও দ্বিমত নেই তেমনই এটা বলতে পারি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি'।

911

অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে আরও বলেন, 'একজন প্রেগন্যান্ট মহিলার ভাল সময় কাটানোর মধ্যে কোনও ভুল নেই। নুসরত যেটা করছে সেটা একদমই ঠিক করছে। এবং আমিও ভীষণ খুশি'।
 

1011

সূত্র থেকে আরও জানা যাচ্ছে,  সন্তান জন্মের সময় যেন  যশ তার পাশে থাকেন, তেমনটাই চিকিৎসককে অনুরোধ জানিয়েছেন নুসরত। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  সহবাস সঙ্গী যশ, তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে।

1111


সেপ্টেম্বর নয়, বরং একমাস আগেই আগস্টেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। মা হওয়ার সময় কে থাকবেন নুসরতের সঙ্গে সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে। পরিবার নাকি প্রেমিক কে থাকবে তার সি-সেকশনের সময়। সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos