বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন সাংসদ অভিনেত্রঈ নুসরত জাহান। সূত্রের খবর প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে গেছেন নুসরত জাহান। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর। কখন আসবে সুখবর, সেই সময়েরই অপেক্ষায় প্রেমিক যশ থেকে ভক্তরা। তবে কি লক্ষ্মীবারেই মা হতে চলেছেন নুসরত, জল্পনা তুঙ্গে।
 

Riya Das | Published : Aug 26, 2021 3:21 AM IST

110
বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

210

 সূত্রের খবর, গতকাল রাতেই প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে  ভর্তি হয়ে গেছেন নুসরত জাহান। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর। 
 

310


কখন আসবে সুখবর, সেই সময়েরই অপেক্ষায় প্রেমিক যশ থেকে ভক্তরা। লক্ষ্মীবারেই কি মা হতে চলেছেন নুসরত, জল্পনা বাড়ছে টলিপাড়ায়।
 

410

রাত প্রায় ১১ টা। সেই সময়েই হাসপাতালে প্রবেশ করে নুসরতের গাড়ি। চারপাশে অনুরাগীদের ভিড় হলেও নিরাপত্তা ছিল কঠোর। অভিনেত্রীর ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কঠোর নিরাপত্তা রাখা হয়েছে।
 

510

 কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। সূত্রের খবর, বৃহস্পতিবার বেলা ১১ টায় অস্ত্রোপচার হতে পারে নুসরতের।
 

610

বুধবার হাসপাতালে যাওয়ার আগে প্রেমিকা নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে যান। এবং তারপরই গভীর রাতে প্রেমিকাকে ভর্তি করেন হাসপাতালে।

710

সেপ্টেম্বর নয়, বরং একমাস আগেই আগস্টেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। মা হওয়ার সময় কে থাকবেন নুসরতের সঙ্গে সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে। পরিবার নাকি প্রেমিক কে থাকবে তার সি-সেকশনের সময়।
 

810


সূত্র থেকে আরও জানা যাচ্ছে,  সন্তান জন্মের সময় যেন  যশ তার পাশে থাকেন, তেমনটাই চিকিৎসককে অনুরোধ জানিয়েছেন নুসরত।
 

910


অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  সহবাস সঙ্গী যশ, তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে। নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই  টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। 

1010


নুসরতের গর্ভের সন্তানের বাবার পরিচয় এখনও জানা যায়নি। পিতৃপরিচয় গোপন রেখেই মা হতে চলেছেন নুসরত।  তবে সন্তানের পিতা যশ কিনা তাও খোলসা করেননি অভিনেত্রী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos